চুয়াডাঙ্গা সোমবার , ৯ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ নেতা সাত্তারের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০১৭ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

‡wiনিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুস সাত্তার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। গতকাল রোববার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর। মরহুম আব্দুস সাত্তার বিভিন্ন সময়ে চুয়াডাঙ্গায় ছাত্রলীগ, আওয়ামী যুবলীগ ও আওয়ামী লীগের নেতা ছিলেন। গতকাল বাদ মাগরিব মরহুমের নামাজের জানাজা শেষে বাগানপাড়ার পুরাতন গোরস্তানে দাফন কার্য সম্পন্ন হয়েছে। চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখপাড়া নিবাসী মৃত আলী শেখের কনিষ্ঠ পুত্র চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগ, আওয়ামী লীগ এবং জেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য স্বৈরাচার বিরোধী আন্দোলনের একনিষ্ঠ কর্মী আব্দুস সাত্তার দীর্ঘদিন লিভার জন্ডিস রোগে আক্রান্ত ছিলেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়। গতকাল বাদ মাগরিব চুয়াডাঙ্গা বাগানপাড়ার পুরাতন গোরস্তান মসজিদে মরহুম আব্দুস সাত্তারের নামাজে জানাজা শেষে পুরাতন গোরস্তানে দাফনকার্য সম্পন্ন হয়েছে।
মরহুম আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের মাননীয় হুইপ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, সহ-সভাপতি খুস্তার জামিল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ারদ্দার টোটন, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান লাভলু, সাংগঠনিক সম্পাদক লিটু বিশ্বাস, কোষাধ্যক্ষ আলি রেজা সজল, যুব ও ক্রীড়া সম্পাদক আরসাদ আলি চন্দন, প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না, উপ-প্রচার সম্পাদক শওকত আলি বিশ্বাস, দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, পৌর আওয়ামী লীগ নেতা বাদশা, আলাউদ্দিন হেলা, জিনারুল ইসলাম বিট্টু, লাট্টু খান, পৌর কাউন্সিলর গোলাম মোস্তফা মাস্তার, শ্রমিক লীগ সভাপতি আফজালুল হক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রিপন ম-ল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল কাদের, রেজাউল করিম, আব্দুর রসিদ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুবায়েত বিন আজাদ সুস্থির, সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। স্বৈরাচার বিরোধী আন্দোলনের একনিষ্ঠ কর্মী আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক সমবেদনা জ্ঞাপন করেছেন দৈনিক সময়ের সমীকরণ এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপনসহ পত্রিকা পরিবার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।