চুয়াডাঙ্গা সোমবার , ১৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ পূণর্মিলনীতে আসাদুল হক বিশ্বাস

বিএনপি জামাতের সব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৮, ২০২২ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে পাঁচটায় চুয়াডাঙ্গা কলেজ রোডের বিশ্বাস টাওয়ারে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সাবেক যুব ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সামনের দিকে এগিয়ে চলছি। ঠিক এই সময় কিছু কুচক্রি মহল আবার ষড়যন্ত্র করার পায়তারা করছে। আমাদের সচেতন থাকতে হবে। সব দিকে খেয়াল রাখতে হবে। বিএনপি জামাতের সমস্ত ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

তিনি আরো বলেন, বিএনপিজামাত আসলে দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না। আওয়ামী লীগ মাটি মানুষের দল। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামসহ অধিকার আদায়ের প্রতিটি আন্দোলনে বঙ্গবন্ধু তথা আওয়ামী লীগ নেতৃত্ব দিয়েছে। ইতিহাস তার স্বাক্ষী। এসময় তিনি স্থানীয় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমি আপনাদের ছিলাম। আপনাদের হয়েই থাকবো। আপনারা আমার সম্পদ। আমার জীবন আপনাদের উদ্যোশে উৎসর্গ করেছি। আপনাদের সকল সুখদুঃখের সাথি হয়ে থাকতে চাই।

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাতি শরিফুল ইসলাম রিফাত, চুয়াডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হালিম ভুলন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা লোকমান হোসেন প্রমুখ।

সময় আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আব্দুর রাজ্জাক, জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জামান, সলিল মিয়া, আইনবিষয়ক সম্পাদক আব্দুল খালেক, দপ্তর সম্পাদক জনি আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিটের আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।