চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী

339

আইনজীবী ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ প্যানেলের নাম ঘোষণা
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ পূর্ণাঙ্গ প্যানেলের নাম ঘোষণা করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় জেলা আইনজীবী সমিতি ভবনের দোতলায় অনুষ্ঠিত প্রার্থী নির্বাচনী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় সভাপতি পদে সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, সহ-সভাপতি পদে আসাদুজ্জামান গনি সালাম ও সিরাজুল ইসলাম (১), সাধারণ সম্পাদক পদে আ.স.ম. আব্দুর রউফ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আহসান আলী ও হেমায়েত উল্লাহ বেল্টুকে মনোনয়ন দেয়া হয়েছে। ৯টি কার্যকরি সদস্য পদে হারুন আর রশিদ বাবলু, মশিউর রহমান পারভেজ, রুবিনা পারভীন, জিল্লুর রহমান জালাল, আসাদুজ্জামান মিল্টন, শাহজামাল জামাল, মেহেদী হাসান নয়ন, আতিয়ার রহমান (২) ও জহুরুল ইসলামকে মনোনয়ন দেয়া হয়েছে।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের আহবায়ক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রার্থী নির্বাচনী সভা সঞ্চালনায় ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। সভায় ল’ইয়ার্স কাউন্সিলের সভাপতি সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দিন পবিত্র কোরআন তেলওয়াত করেন। এসময় সিনিয়র আইনজীবী মসলেম উদ্দিন, আসাদুজ্জামান গনি সালাম, মারুফ সরোয়ার বাবু, এমএম শাহজাহান মুকুল, ওয়াহেদুজ্জামান বুলা, আ.স.ম. আব্দুর রউফ, মইনুদ্দিন মইনুল, আব্দুল খালেক, এসএম সাইদুজ্জামান গনি টোটন, বদিউজ্জামান, মানজার আলী জোয়ার্দ্দার হেলাল, আহসান আলী, অহিদুল আলম মানি খন্দকার, হেমায়েতউল্লাহ বেল্টু, মাসুদ পারভেজ রাসেল, মেহেদী হাসান নয়ন ও আতিয়ার রহমান (২) বক্তব্য রাখেন ।
প্রার্থী নির্বাচনী সভায় সিনিয়র আইনজীবী মুনসুর উদ্দিন মোল্লা, মোজাম্মেল হক, মনিরুজ্জামান বিশ্বাস, আলী হোসেন, আনছার আলী, মোশাররফ হোসেন, আব্দুল্লাহ আল মামুন এরশাদ, আসাদুজ্জামান আসাদ, মমতাজ খাতুন, জামাল উদ্দিন, রুবিনা পারভীন, হুমায়ুন কবীর ও শাহিন আকতার মামুনসহ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের আহবায়ক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম সভা শেষে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন। এই নির্বাচনে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির ভাবমূর্তি ও ঐতিহ্যরক্ষাসহ আইনজীবী সমিতির সকল সদস্যদের সার্বিক কল্যাণের লক্ষ্যে সকলকে এই প্যানেলের পক্ষে ভোট প্রদানের অনুরোধ জানায়।
সভায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদের প্রার্থী ও বারের সাবেক দুইবারের সেক্রেটারী সৈয়দ হেদায়েত হোসেন আসলাম বলেন, সমিতির ঐতিহ্য, উন্নয়ন ও কল্যাণ সাধনের লক্ষ্যে সকলের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করছি। বিগত দিনে বারের উন্নয়নে বার ভবন নির্মাণ, সংস্কার ও বেনেভোলেন্ট ফান্ড উন্নীতকরণসহ বিভিন্ন কল্যাণমূলক কাজ করা হয়েছে। আর্থিকভাবে বারকে সমৃদ্ধ করা হয়েছে। সেকারণে আশা করছি এবারও ভোটাররা তাকে সমর্থন জানাবেন।
সভায় বারের সাধারণ সম্পাদক ও চলতি নির্বাচনের পুনরায় সাধারণ সম্পাদক প্রার্ধী আ.স.ম. আব্দুর রউফ বলেন, চুয়াডাঙ্গা বার ও বেঞ্চের মধ্যে সুসম্পর্ক বজায় রাখা, আইনজীবীদের মর্যাদা সমুন্নত রাখা, বারের সার্বিক উন্নয়ন চলমান রাখতে সমিতির সকল আইনজীবীদের সহযোগিতা ও পরামর্শ একান্ত দরকার। বিগত দিনের মতো এবারও ভোটাররা আমার পক্ষে ভোট দিবেন প্রত্যাশা করছি।