চুয়াডাঙ্গা সোমবার , ২১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ প্রতিদ্বন্দ্বী ৩১ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২১, ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ প্রতিদ্বন্দ্বী ৩১ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গতকাল রোববার নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক অ্যাড. আলহাজ্ব আব্দুর রশীদ চৌধুরী মনোনয়নপত্র যাচাই-বাছাই করে ৩১ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে জানান। আগামী ২২ নভেম্বর মঙ্গলবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন রয়েছে। ২৬ নভেম্বর শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে আলহাজ্ব সেলিম উদ্দিন খান, সহসভাপতি পদে আমজাদ আলী শাহ ও আকবর আলী (মানিক আকবর), সাধারণ সম্পাদক পদে রফিকুল আলম রাণ্টু, যুগ্ম-সম্পাদক পদে আনারুল হক ও ছরোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে রবিউল হক রবি, গ্রন্থাগার সম্পাদক পদে আলফাজ উদ্দীন, ত্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে মাসুদুর রহমান রানা, কার্যনির্বাহী সদস্য পদে আবু তালেব, বদর উদ্দীন, আব্দুল জব্বার, নজরুল ইসলাম বকুল, কাজী জুবায়ের বিন হায়দার ও শাহীন রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Girl in a jacket

নির্বাচনে বিরোধী দল বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী হিসেবে সভাপতি পদে সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম, সহসভাপতি পদে মানজার হোসেন জোয়ার্দ্দার হেলাল ও আব্দুল্লা আল-মামুন এরশাদ, সাধারণ সম্পাদক পদে মইন উদ্দীন মইনুল, যুগ্ম-সম্পাদক পদে হেয়ায়েত উল্লাহ বেল্টু ও এস এম হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ পদে আসাদুজ্জামান আসাদ, গ্রন্থাগার সম্পাদক পদে মশিউর রহমান পারভেজ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে জীল্লুর রহমান জালাল, কার্যনির্বাহী সদস্য পদে মো. বদিউজ্জামান, মাসুদুর রহমান, হারুনর রশিদ বাবলু, জহুরুল ইসলাম (২), হাসিবুল ইসলাম ইব্রাহিম ও সৈয়দ ফারুক উদ্দিন আহম্মেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া, নির্বাচনে স্বতন্ত্রভাবে ফজলে রাব্বী সাগর সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে অ্যাড. আলহাজ্ব এম এম মনোয়ার হোসেন ও অ্যাড. আলহাজ্ব শহীদুল হক দায়িত্ব পালন করছেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।