চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমানের বিদায়

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১০, ২০১৭ ৫:১২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমানের বিদায়
অতিরিক্ত দায়িত্বে মেহেরপুরের নির্বাহী প্রকৌশলী নুরুল কবির ভূঞা
DSCN1502নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান উচ্চ শিক্ষার জন্য চাকরী হতে অব্যহতি নিয়েছেন। সুইডিস সরকারের অর্থায়নে উচ্চ শিক্ষার জন্য তিনি সুইডেন যাবেন। গতকাল বুধবার এ পদে অতিরিক্ত দায়িত্বে আসেন মেহেরপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. নুরুল কবির ভূঞা। এ উপলক্ষে অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদার সমিতির পক্ষ থেকে গতকাল বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমানকে বিদায় ও দায়িত্বপ্রাপ্ত নুরুল কবির ভূঞাকে বরণ করে নেওয়া হয়। অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী ওমর আলীর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. নুরুল কবির ভূঞা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ’র সহ-সভাপতি বিশিষ্ট ঠিকাদার খুস্তার জামিল, পৌর আ.লীগ সভাপতি জহুরুল ইসলাম জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক আসাবুল হক মালিক লন্টু, সিরাজুল ইসলাম আসমান, নূরুজ্জামান, বাদল, মোজাহিদুর রহমান লোটাস, মতিউর রহমান মতি, ফরিদ আহাম্মেদ, ওয়ালিউল ইসলাম পাভেল, মিরাজুল ইসলাম কাবা, রাজিবুল হক রাজু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক প্রমূখ।
উল্লেখ্য, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে মো. মোস্তাফিজুর রহমান ২০১৫ সালের ৫ই আগস্ট, চুয়াডাঙ্গায় যোগদান করেন। সম্প্রতি সুইডিস সরকারের অর্থায়নে উচ্চ শিক্ষার সুযোগ পেয়ে তিনি কর্মস্থল থেকে বিদায় নিয়েছেন। আগামী ১৪ই আগস্ট তিনি সুইডেনের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। এদিকে, অতিরিক্ত দায়িত্বে আসা নির্বাহী প্রকৌশলী মো. নুরুল কবির ভূঞা মেহেরপুরেও কর্মরত আছেন। মোস্তাফিজুর রহমানের বিদায়ে চুয়াডাঙ্গায় পদশূন্য থাকায় তাকে অতিরিক্ত দায়িত্বে পেয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।