চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা কোর্ট মোড়ে ফ্রেন্ডস হেয়ার এন্ড টেলিকম দোকানে চুরির মামলা চুরির টাকায় বিরিয়ানি ভোজ : অবশেষে ৪ কিশোর পুলিশের খাঁচায়

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২৯, ২০১৬ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

20160928_032952

শহর প্রতিবেদক: চুয়াডাঙ্গা শহরে কোর্ট মোড়ে ফ্রেন্ডস হেয়ার এন্ড টেলিকম দোকানের টিন কেটে নগত ৮০ হাজার ৫০০টাকা চুরির মামলার ৩দিন পর ৪ জন কিশোরকে গ্রেফতার করেছে চুয়াডাঙ্গা ফাঁড়ি  পুলিশ। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ির ইনচার্জ ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স  নিয়ে তাদেরকে গ্রেফতার করে। গতকালই বিজ্ঞ আদালতে জবান বন্ধিতে জেলহাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা  হলো- চুয়াডাঙ্গা শহরের কোর্ট পাড়ার আবু বকরের ছেলে বুলবুল (১৭), একই এলাকায় মিলন মন্ডলের ছেলে মিঠুন (১৬), শহিদুলের ছেলে জাহিদ (১৬) ও শান্তিপাড়ার মনিরুজ্জামানের ছেলে শাকিব (১৬)। গত ২৫ শে সেপ্টেম্বর রাতে চুয়াডাঙ্গা কোর্ট মোড়ে ফ্রেন্ডস হেয়ার এন্ড টেলিকম  থেকে দোকানের ছাদের টিন কেটে ভিতরে ঢুকে  ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগত ৮০ হাজার ৫০০ টাকা চুরি হয়ে যায়। পরে দোকান মালিক আরিফুলের ইসলাম ঘটনার দিনই একটি চুরির মামলা দায়ের করেন। এদিকে পুলিশের নজরদারিতে ছিল ৪ কিশোর। চুরির টাকা দিয়ে ভালোই ধুমধাম চলছিল বিরায়ানি ভোজ, বার্গার ও চিকেনসহ বিভিন্ন ফুডের রকমারি খাদ্য দ্রব্যের ভোজ চলছিল। এই ভোজ আর বেশিক্ষন হয়নি। নজরদারি পুলিশ গেলো বাড়িতে বাড়িতে। পরে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ির ইনচার্জ ওহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে থানায় নেয়। গতকালই আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ আদারত তাদের জবান বন্ধি রেকর্ড করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।