চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা কোর্টপাড়ার মাহাতাব হোসেনের মৃত্যু : আজ দাফন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৮, ২০১৭ ৫:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

20427625_1821790728134104_996838342_nনিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা শহরের অতিপরিচিত মুখ মাহাতাব হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কোর্টপাড়ার নিজবাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ফুসফুসে ক্যান্সার জনিত রোগে ভূগছিলেন। আজ শুক্রবার বাদ জুম্মা চুয়াডাঙ্গা কোর্ট জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন সম্পন্ন হবে।
চুয়াডাঙ্গা কোর্টপাড়াস্থ চাঁদমারি মাঠের পূর্ব পাশের বাসিন্দা মাহাতাব বেশ কিছুদিন যাবত ফুসফুসে ক্যন্সার জনিত রোগে ভূগছিলেন। চিকিৎসার মাধ্যমে কিছুটা সুস্থ্য হয়ে উঠলেও গত ২০ দিন ধরে আবারও অসুস্থ্য হয়ে পড়েন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়। মরহুম মাহাতাব হোসেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম অ্যাড. ইউনুস আলীর ছেলে। মরহুম মাহাতাব হোসেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ নেতা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুম্মা চুয়াডাঙ্গা কোর্ট জামে মসজিদে মরহুমের নামাজা শেষে জান্নাতুল মওলা কবস্থানে দাফন সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।