চুয়াডাঙ্গা সোমবার , ৮ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা কেদারগঞ্জ নতুন বাজার কমিটির উদ্যোগে ব্যবসায়ী গোলাম হোসেনের খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৮, ২০১৬ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

শহর প্রতিবেদক : গতকাল রবিবার কেদারগঞ্জ নতুন বাজার কমিটির উদোগ্যে বাজারে মুদি ব্যবসায়ী গোলাম হোসেনের মৃত্যুর জন্য সন্ত্রাসী ও খুনীদের গ্রেফতার করে আইনের সোর্পদ করার জন্য চুয়াডাঙ্গা জেলার সকল ব্যবসায়ীদের উদোগ্যে কেদারগঞ্জ বাজারে মানববন্ধন করা হয়। এলাকায় গন্যমান্য ব্যক্তিসহ সকল শ্রেণীর পেশাজীবী মানুষ মানববন্ধনে উপস্থিত হন। দোকান মালিক সমিতির সম্মানিত সভাপতি ইমরুল হাসান জোয়ার্দ্দার ইমন এবং সিনিয়র সহ-সভপতি মো: জগলুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। তাদের বক্তব্য প্রয়াত ব্যবসায়ী গোলাম হোসেনের মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের অবিলম্ভে গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হোক এবং উপযুক্ত বিচার করা হোক। হত্যা কারীরা  যাতে উপযুক্ত শাস্তি পায় সে জন্য অবিলম্বে তাদের গ্রেফতার করতে হবে। জেলার অন্যতম ব্যবসায়ী হাবিল হোসেন জোয়ার্দ্দার খুনি সন্ত্রাসী যে হোক তাকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। গোলাম হোসেন এর মত নিরীহ ব্যবসায়ীকে যারা নির্মম ভাবে খুন করেছে আমরা তাদের উপযুক্ত শাস্তি চায়। কেদারগঞ্জ নতুন বাজারের সাধারণ সম্পাদক মো: নুর আব্বাস গোলাম হোসেনের মৃত্যুতে খুবই র্মমাহত এবং এই বাজারের জন্য অপূরনীয় ক্ষতি আঙ্খারিত করেছেন এবং খুনিদের গ্রেফতার করে আইনের আওতায়  এনে উপযুক্ত বিচারের দাবী জানিয়েছেন। বাজারে  সম্মানিত সভাপতি মো: আসলাম উদ্দিন তার জোরালো বক্তব্যে খুনি সন্ত্রাসীদের গ্রেফতারে জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানান এবং আর যেন কোন দূর্ঘটনা না ঘটে সে জন্য আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষন করেন। খুনিদের গ্রেফতারের জন্য তিনি ৭ দিনের মধ্যে আসামী গ্রেফতারের তাগিদ দেন। অন্যথায় আরোও কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবেন বলে জানান। মানববন্ধনশেষে একই দাবীতে পুলিশ সুপারের নিকট স্মারকলিপিও প্রদান করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।