চুয়াডাঙ্গা শনিবার , ৭ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ও অপেক্ষামান তালিকা প্রকাশ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৭, ২০১৭ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

20170105_101815নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।  গত বৃহস্প্রতিবার সকাল ১০টায় ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে  ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়। প্লে,নার্সারী,প্রথম শ্রেনী, দ্বিতীয়,তৃতীয়,চতুর্থ ও পঞ্চম শ্রেনীর পরীক্ষা গ্রহন করা হয়। তবে প্লে ও নার্সারীতে লটারীর মাধ্যমে  ফলাফল নিশ্চিত করা হয় এবং দ্বিতীয় শ্রেনী হতে পঞ্চম পর্যন্ত লিখিত পরীক্ষা গ্রহন করা হয়। সকল অভিভাবক ও শিক্ষার্থীদের সম্মুখে জেলা প্রশাসক সায়মা ইউনুস আনুষ্ঠানিক ভাবে লটারী করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনঞ্জুমানআরা, অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) আ: রাজ্জাক,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবপ্রসাদ পাল, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ উজ্জামান সহ সকল নির্বাহী ম্যাজিসেট্রট গন। চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ও অপেক্ষামা দের তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল  ২য় শ্রেণী হতে ৫ম শ্রেণী পযর্ন্ত ভর্তি পরীক্ষার চূড়ান্ত ও অপেক্ষমান তালিকার প্রার্থীর রোল নম্বর নি¤েœ দেয়া হলো।
দ্বিতীয় শ্রেণীর মেধাক্রম অনুসারে রোল নম্বর:- ২১, ২৮, ৩০, ৩২, ১/১, ২২, ০৫, ১৫, ০৭, ১৩, ২৯, ৩১, ১২, ১৬, ১৯, ০৯, ২৫, ২৬,০২, ১০, ২০, ০৪, ২৭, ০৬, ০৮, ৩৩, ০৩, ১৮, ০১ =২৯ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর = ১৪ ও ৩৫ =২ জন
তৃতীয় শ্রেণীর মেধাক্রম অনুসারে রোল নম্বর:- (ক-শাখা)-৮৭, ৫২, ৯৮, ৬০, ৭৭, ২২, ৭৬, ৮৪, ১২২, ৮৬,১০৪,৪২, ৬৭,৭৯, ১১২, ১৩৪, ৪১, ২৯, ৪৬, ৯০, ২৪, ৮২, ১১৩, ১১৬, ১২৯, ৬৯, ৭৮, ১১৫, ১১৭, ১২৪ =৩০ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর = ৭৪, ১০১, ১২৫, ৩৮, ৭৩ =০৫ জন তৃতীয় শ্রেণীর মেধাক্রম অনুসারে রোল নম্বর- (খ- শাখা):-৮৯, ১০৩, ১৯, ৬৬, ৭০, ৮৫, ৯৩, ৯৭, ৭১, ৭৫, ১২৩, ০৮, ২৩, ৬৮, ১০৮, ১১৮, ১২০, ৯৯, ৯৫, ০৪, ১২, ৩৬, ৩৭, ৪৭, ১৩০, ২১, ৪৩, ১০৭, ১১৪, ১৩ =৩০ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর = ১২৭, ১৩৩, ৪৫, ৫৩, ১২৬=০৫ জন। চতুর্থ শ্রেণী মেধাক্রম অনুসারে রোল নম্বর:- ১১,১৫,৩৫,১৩,২৪,১০,১৮,০৫,২৩,৩০,১৯,২৮,১৪,২৫,০১,৩৮,০২,০৭,১৭,৩৪,২০,২৯,০৮,৪০,০৬,,২৬,২২,৪১,৩৭,১৬= ৩০ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর- ২১,০৪,৩১,৩৬, ৩৯= ০৫ জন। ৫ম শ্রেণীর মেধাক্রম অনুসারে রোল নম্বর:- ০৯.০৪,০৩,১৬,১৩,১৯,১২,১৪,০১,০৮,১০,১৫ = ১২ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর- ১১,১৮,০৭,১৭=৪ জন। এছাড়া প্লে¬ শ্রেণীর নির্বাচিত প্রার্থীর রোল নম্বর:- ৩৪,৪৬,৩১,০৫,২২,০২,৩৮,৩২,০১,৩৫,২৬,২১,২৪,৫৭,১৭,২০,৪৯,৪৫,১৬,৫২,২৭,১১, ২৮,১৯,৩০,০৭,৪০,৪২,৫৯,১৩=৩০ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর = ৩৬,০৯,৫৪,০৬,৪৩,৫১,৪৪,৬১,৫০,৩৭=১০ জন
নার্সারি শ্রেণীর নির্বাচিত প্রার্থীর রোল নম্বর:- ২৫,১১,২৭,২২,২০,১০,৪৫,২৮,৩২,৪৩,৪১,৩৫,১৭,০৭,১৩,১৮,১২,২৬,৪৭,৪৪,০১,
৩৩,০৮,০২,৪০,১৬,৪৬,৩৯,২৩,৩৬ =৩০ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর = ৩০,০৬,৪২,০৫,২৯,১৯,১৪,০৯,০৪,৩৪,=১০ জন। ১ম শ্রেণীর নির্বাচিত প্রার্থীর রোল নম্বর:- ১৭,২৫,০৬,৫২,৩১,১২,০১,৪১,৩৮,৩৪,১৪,১৫,২৯,২০,০৭,১০,০৯,২৮,৪২,০৫,০৮, ৩২,২৩,১৮,৩৭,২১,১১,৫১,৩৬,০৩= ৩০ জন। অপেক্ষমান তালিকার রোল নম্বর- ৩৩,০৪,১৬,৩৫,২২,৪৭,৫০,৪৬,৫৩,২৪= ১০ জন।  বি:দ্র:-  প্লে¬ থেকে ৫ম শ্রেণী পযর্ন্ত আগামী ১১/০১/২০১৭ তারিখ হতে ১৫/০১/২০১৭ তারিখ পযর্ন্ত ভর্তি কার্যক্রম চলবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।