চুয়াডাঙ্গা সোমবার , ১ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে বিদেশগামীদের সাথে মতবিনিময় সভা ও সনদপত্র বিতরণ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১, ২০১৮ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে (টিটিসি) বিদেশগামী পুরুষ ও মহিলা প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় সভা ও কোর্স সম্পন্নকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। গতকাল বেলা ১১টায় টিটিসি মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন। প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন বলেন মোটা অংকের বেতনের প্রলোভন দেখিয়ে বিদেশ নিয়ে যায় দালালরা। এ সময় আপনারা সহায়তা চাইতে প্রশাসনের কাছে আসেন। এর আগেই আপনাকে সচেতন হওয়া উচিত। যে দেশেই যান- দক্ষতা এবং ভাষা রপ্ত করে যান। আপনার আগাম সহযোগিতার ক্ষেত্রে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।
বিশেষ অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম বলেন বিদেশ থেকে পাঠানো আপনার কষ্টসাধ্য টাকা যেন বিফলে না যায়। বৈধ পথে বিদেশ যাবেন, রেমিটেন্স বাড়াবেন; আরো উন্নত হবে দেশ। প্রবাসীদের রেমিটেন্স দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির বড় শক্তি; এ শক্তির বিরাট অংশে আমাদের তরুণদের ভূমিকা রয়েছে।’
চুয়াডাঙ্গা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেএম মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার রাজু আহমেদ, জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন ট্রেনিং ইনচার্জ সাখাওয়াত হোসেন। অনুষ্ঠানের শুরুতে অতিথিরা টিটিসির সকল ট্রেড ঘুরে ঘুরে দেখন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।