চুয়াডাঙ্গা সোমবার , ১৭ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে নবাগত উপাধক্ষ্যকে বরণ এবং কারাবন্দী নেতাদের মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৭, ২০১৬ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

photo_collage173-1

সমীকরণ ডেস্ক: চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নির্দেশে আগামী ২২ ও ২৩ তারিখ বাংলাদেশ আওয়ামী লীগ এর জাতীয় সম্মেলনকে সামনে রেখে সম্মেলন সফল হোক সার্থক হোক এই প্রত্যাশায় এবং সরকারি কলেজ ছাত্রলীগের কর্মি বিপুলকে হত্যার উদ্দেশ্যে হামলায় সকল আসামীদেরকে গ্রেফতারের দাবিতে ও পৌর ছাত্রলীগ নেতা শিমুল লস্কর, কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল মালেক, ছাত্রলীগ কর্মী শাকিল ও চয়নসহ সকল কারাবন্দী ছাত্রনেতাদের উপর আনিত মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল ১১টায় কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে বলে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হিমেল স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বিক্ষোভ মিছিলটি কলেজ ক্যাম্পাসের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে অবস্থিত ছাত্রলীগ টেন্টে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আল ইমরান শুভ। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক রিমন হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, সাবেক সদস্য খালিদ মাহামুদ, সাবেক ছাত্রনেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, ছাত্রলীগ নেতা বরকত জোয়ার্দ্দার, পৌর ছাত্রলীগ সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ, কলেজ ছাত্রলীগ নেতা তানভির আহম্মেদ সোহেল। এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা শাকিল আহামেদ জিম, নাইম পারভেজ সবুজ, সোহেল রানা শিপন, সদর থানা ছাত্রলীগ নেতা রেদওয়ান আহামেদ রানা, টোকন জোয়ার্দ্দার, আল মোমিন, রাশেদ, মানিক, উজ্জল। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদী হাসান হিমেল। অনুষ্ঠান শেষে চুয়াডাঙ্গা জেলার ঐতিহ্যবাহী সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান চুয়াডাঙ্গা সরকারি কলেজের নবাগত উপাধক্ষ্য প্রফেসর আব্দুল মজিদ প্রামাণিককে ফুলের শুভেচ্ছা দিয়ে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিক জোয়ার্দ্দারের পক্ষ থেকে বরণ করে নেন চুয়াডাঙ্গা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।