চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠােনে টোটন জোয়ার্দ্দার

সবসময় চেষ্টা করি অসহায় মানুষের পাশে দাঁড়াতে
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১২, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:

চুয়াডাঙ্গাসহ আশপাশের জেলাগুলোতেও তীব্র শীত অনুভূত হচ্ছে। শীতের এই তীব্রতায় বিপাকে পড়ছেন নিম্নআয়ের মানুষ, সংকট দেখা দিচ্ছে শীতবস্ত্রের। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে শীতার্তদের পাশে দাঁড়াতে শীতবস্ত্র বিতরণ অব্যহত রয়েছে। গতকাল বুধবার চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা ও মেহেরপুরে পৃথকভাবে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আলমডাঙ্গা:

আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে চারটার দিকে চিৎলা ইউনিয়নের কয়রাডাঙ্গা স্কুলমাঠে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল হক ঝণ্টুর সভাপতিত্বে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগ-এর সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এসময় তিনি শীতার্ত ২০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি বলেন, ‘সবসময় চেষ্টা করেছি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। এরই ধারাবাহিকতায় মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম করা হচ্ছে। সমাজের সামর্থবানদের উচিৎ তীব্র শীতে অসহায় হয়ে পড়া মানুষের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করা।’ এসময় তিনি সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

বিতরণকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক নির্বাহী সদস্য ও জজ কোর্টের পিপি অ্যাড. বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হেলা, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান নাণ্টু, তহিদুল ইসলাম ফকা, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, চিৎলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান সরোয়ার, বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেন, আতাল হোসেন, কামরুজ্জামান বাবু, লালন হোসেন, আব্দুর রহমান মেম, ইউপি সদস্য শরিফ হোসেন, আইনাল হক, নজরুল ইসলাম, রফিক হোসেন, অহিদ মাস্টার, মিণ্টু মিয়া, রহিম হোসেন, রফিকুল ইসলাম, মাহমুদুল হক টিটু, অন্তু হোসেন, সিজন মিয়া, শুকনাল হোসেন, ডালিম হোসেন, জাহাঙ্গীর মোল্লা, আলিম হোসেন, সাইফুল ইসলাম, জিনারুল ইসলাম প্রমুখ। বিরতরণ অনুষ্ঠানটির পরিচালনা করেন ৭নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাওছার আলী বিশ্বাস।

মেহেরপুর:

মেহেরপুর সদর উপজেলার বারাদী ইউনিয়নের বিভিন্ন গ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় বারাদী ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৮’শ শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। মেহেরপুর সদর উপেজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি সদস্য আরমান আলী এই শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বারাদী ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য খাকছার আলী, ২নম্বর ওয়ার্ড সদস্য শফি মীর, ৭নম্বর ওয়ার্ড সদস্য আনারুল, আওয়ামীলীগ নেতা কাউছার আলী মিয়াসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।