চুয়াডাঙ্গা বুধবার , ১৭ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদক:
নভেম্বর ১৭, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

সারা দেশের ন্যায় চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলা বিএনপি এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, রাফিতুল্লাহ মহলদার, ইন্তাজ আলী, খাইরুল ইসলাম, কুদ্দুস মহলদার, আব্দুল গনি, মনিরুজ্জামান লিপ্টন, আবুল কালাম আজাদ, ইয়াছিন হাসান কাকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, সহসভাপতি হাফিজুর ইসলাম মুক্ত, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান, অর্থ সম্পাদক মোমিনুর রহমান মোমিন, গ্রামবিষয়ক সম্পাদক ইকরামুল হক ইকরা, আনিসুর রহমান বিশু, বজলুর রহমান বজলুর, আশাদুল জোয়ার্দ্দার আলো, মাখালডাঙ্গা ইউনিয়ন বিএনপির নেতা মহাবুল হক, আলুকদিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, শংকরচঁন্দ্র ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক লিটন মেম্বার, সহসাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মুকুল হোসেন, আশরাফুল ইসলাম রুবেল, তরিকুল আলম জোয়ার্দ্দার বিলু, হাফিজুর রহমান হ্যাপি, চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের সদস্যসচিব ও পৌর কাউন্সিলর ইমরান মহলদার রিন্টু, আবিদ হাসান আবিদ, রাজু আহমেদ, টোকন, টুটুল, আশাদুর, জেলা স্বেচ্ছাসেবক দলের শিল্পবিষয়ক সম্পাদক শাহ জামাল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুবেল হাসান, যুগ্ম আহ্বায়ক মহাসিন আলী, ইনামুল হক ইমন, তুহিন ইসলাম, জেলা ছাত্রদলের সহসভাপতি মতিউর রহমান মিশর, যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, তানভীর ইনতিয়াজ জিতু, সাইমুম হোসেন ইকবাল, সান আহমেদ, সহসাংগাঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, জুনায়েদ সরদার, সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মাহবুব আহমেদ মাহবুব, রফিক জামান, পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশিক আহমেদ রানা, সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী, রমজান, রফিক, রুবেলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দ।

মেহেরপুর:

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে মেহেরপুর জেলা বিএনপি। গতকাল মঙ্গলবার বিকেলে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে চেয়ারপারসনের রোগমুক্তি কামনায় এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন।

সভাপতির বক্তব্যে মাসুদ অরুন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দীর্ঘদিন কারা নির্যাতনের ফলে বর্তমানে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এসময় মাসুদ অরুন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবানও জানান। দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, ইলিয়াস হোসেন, আনসারুল হক, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মারুফ আহাম্মেদ বিজন, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি আমিরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

গাংনী অফিস:

গাংনীতে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টোর সভাপতিত্বে জুম কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান গাড্ডু, সহসভাপতি আব্দুল আওয়াল, সহসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহসম্পাদক ইনসারুল হক ইনসু, গাংনী উপজেলা যুবদলের আহবায়ক মালেক হোসেন চপল ও পৌর আহ্বায়ক সাইদুল ইসলাম ও সদস্যসচিব এনামুল হক, গাংনী উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহিদুল ইসলাম, পৌর আহ্বায়ক এনামুল হক, সদস্যসচিব জামাল উদ্দিন, গাংনী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাজেদুর রহমান (বিপ্লব), সদস্যসচিব রিপন হোসেন ও ছাত্রনেতা নাঈম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গাংনী জামে মসজিদের পেশ ইমাম রুহুল আমিন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।