চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে নকল নবিসদের চাকুরী স্থায়ীকরনের দাবিতে বিক্ষোভ সমাবেশ নেতৃবৃন্দ যতদিন পর্যন্ত চাকরী স্থায়ীকরন না হবে ততোদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৮, ২০১৬ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

20161207_134259

আলমডাঙ্গা অফিস:  চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সাবরেজিষ্ট্রার অফিস চত্বরে নকল নবিসদের চাকুরী জাতীয়করণ, বেতল স্কেল ভুক্ত করা ও ১৪ মাসের বকেয়া পারিশ্রমিক বিল পরিষদের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের অয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নকল নবিস সমিতির সভাপতি অনন্ত কুমার ব্যানার্জী, বক্তব্য রাখেন কমিটির সহ সভাপতি আবুল কালাম আজাদ ,আফজাল হোসেন টুটুল, সাধারণ সম্পাদক সোলাইমান হক। বক্তারা বলেন ১৯৭৩ সালের বঙ্গবন্ধু ঘোষণা বাস্তবায়ন করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি, তারা বলেন নকল নবিসদের চাকরী অতিসত্তর স্কেল ভুক্ত করতে হবে, যতদিন পর্যন্ত চাকরী স্থায়ীকরন না হবে ততোদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। অনুষ্ঠানে অন্যদের ভিতর উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম,নাসির উদ্দিন ,উজ্জল, লিপ্তা খাতুন, অলোকা বিশ্বাস , মোজাম্মেল হক , শাহিনুর রহমান, মানোয়ার হোসেন , আব্দুর রহমান, নাফিস উদ্দিন, আমেনা খাতুন, সাইদুল ইসলাম, শহিদুল হাসান, লালন, মানিক, রেবেকা, হাকিমা, হারুন, মিজানুর রহমান, জামাল, তানিয়া খাতুন প্রমুখ। উল্লেখ্য দাবি না মানা পর্যন্ত কলম বিরতি অব্যহত থাকবে।
মেহেরপুর প্রতিনিধি জানিয়েছেন, নকল নবিশদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে মেহেরপুরে অনির্দিষ্টকালের কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসূচি শুরু করেছে এক্সট্রা মোহরার এসোসিয়েশন। গতকাল বুধবার সকাল থেকেই তারা কর্ম বিরতি পালন শুরু করে। বেলা ১২টার দিকে সাব-রেজিষ্ট্রি কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ শামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়। বাংলাদেশ এক্সট্রা মোহরার এসোসিয়েশনের খুলনা বিভাগীয় সভাপতি মিজানুর রহমান হিরনসহ জেলার সকল এক্সট্রা মোহরার নকল নবিশরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।