চুয়াডাঙ্গা ও মেহেরপুরে দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরন

334

IMG_20161230_112734350নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার ইসলামপাড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃটিশ কাউন্সিল প্রশিক্ষিত গ্রুপ অ্যাকটিভ সিটিজেন, ওয়েভ ফাউন্ডেশন ও সিডিএ ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে শীত বস্ত্র বিতরণ করা হয়। গতকাল শুক্রবার সকাল ১০টায় স্থানীয় ২৫০জনকে কম্বল প্রদান করা হয়। এছাড়া গতরাতেই চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে ৫০ জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করে তারা। P61230-112236
চুয়াডাঙ্গা অ্যাকটিভ সিটিজেন গ্রুপ প্রধান আবু তৈয়বের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক মহাসীন কবির, দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, ফ্রেন্ডস ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান।সিডিএ সদস্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোমান, তৌফিক, মৌসুমী, তৈয়ব, নাইমা, সজীব ও বাকি।
গাংনী অফিস জানিয়েছে, মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে অসহায় বিধবা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেছে আব্দুল লতিফ ট্রাস্ট। গতকাল শুক্রবার বিকেলে গাড়াবাড়ীয়ায় আব্দুল লতিফ ট্রাস্টেও কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন ট্রাস্টের সভাপতি আব্দুল লতিফ। ট্রাস্টের সদস্য সচিব ও বিশিষ্ঠ ব্যবসায়ী সাজ্জাদ হোসাইন পলাশ, সদস্য আব্দুর রফিক, শামীম রেজা, হামিদুর রহমান কাজল এসময় সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শতাধিক অসহায় বিধবা ও শীতার্তদের হাতে কম্বল তুলে দেওয়া  হয়।