চুয়াডাঙ্গা সোমবার , ১৪ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৪, ২০১৭ ৫:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ ডেস্ক: চুয়াডাঙ্গা ও মেহেরপুরে জেলা আইন-শৃঙ্খরা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, চোরাচালান প্রতিরোধ ও মাদক পাচার বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের বিষয়ে সিদ্ধান্ত হয়।
শহর প্রতিনিধি জানিয়েছে, গতকাল রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার নিজাম উদ্দীন, চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র সহকারী পরিচালক মো. শাহ জাহান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, জেল সুপার মো. নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম, জাতীয় গোয়েন্দা সংস্থা-চুয়াডাঙ্গা’র উপ-পরিচালক জাফর ইকবাল, সদর উপজেলা নির্বাহী অফিসার মৃণাল কান্তি দে, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী আজাদ জাহান, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান। এ ছাড়াও বিভিন্ন সরকারি-বেসরকারি ও প্রশাসনিক কর্মকর্তা, সামাজিক-রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
সভায় পূর্ববর্তী সভার বিভিন্ন কার্যবিবরণী তুলে ধরে পর্যালোচনা করা হয় এবং জেলা প্রশাসক কতৃক সদ্য প্রকাশিত বিভিন্ন নির্দেশনা মেনে চলতে সকলকে অবহিত করা হয়। শহীদ হাসান চত্ত্বর এলাকা থেকে বাস স্টপেজ তুলে নিতে এ ব্যাপারে বাস-ট্রাক শ্রমিক-মালিকদের ব্যবস্থা নিতে বলা হয়। সাথে সাথে স্কুল-কলেজগামী সন্তানদের প্রতি অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান।
বক্তারা বর্ষা মৌসুমে চুয়াডাঙ্গার সাথে সংযোগ সড়কগুলোর বেহাল দশা উল্লেখ করে দ্রুত সংস্কারের দাবি জানান। সভায় জানানো হয়, বর্ষা মৌসুম গেলেই সড়ক উন্নয়ন শুরু হবে।
মেহেরপুর প্রতিনিধি জানিয়েছে, গতকাল রবিবার সকালে মেহেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক পরিমল সিংহ’র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার আনিছুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল হাসান, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ উজ্জামান, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আখতার, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস এম মোস্তাফিজুর রহমান, আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মকর্তা বশির উদ্দিন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আশকার আলী, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।