চুয়াডাঙ্গা শুক্রবার , ১৪ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত : চুয়াডাঙ্গায় হুইপ ছেলুন জোয়ার্দ্দার সন্ত্রাসী গোষ্ঠী দেশটাকে ধ্বংস করার চক্রান্তে মেতেছে, তা আমরা কখনও হতে দেব না

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৪, ২০১৬ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

DSC01436

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শ্রমিক লীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত বুধবার বিকাল ৩টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গনে চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের সভাপতি আফজালুল হকের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষেু অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের মাননীয় সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শ্রমিক লীগকে আরো সংগঠিত হতে হবে। সন্ত্রাসী গোষ্ঠী এই দেশটাকে ধ্বংস করার চক্রান্তে মেতেছে। তা আমরা কখনও হতে দেব না। এই দেশটাকে আমরা যেকোন মূল্যে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তুলবো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে জেলা আওয়ামী লীগ, শ্রমিকলীগসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আমাদের মেহেরপুর প্রতিনিধি জানিয়েছেন, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে মেহেরপুরে জাতীয় শ্রমিক লীগ-এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার বিকেলে মেহেরপুর জেলা শ্রমিক লীগ-এর আয়োজনে বাসষ্ট্যান্ডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সরকারী কর্মচারী সংহতি পরিষদের কেন্দ্র কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম। স্বাগত বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক মাহাবুব এলাহী। এছাড়া বক্তব্য রাখেন জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, ইমারত নির্মানকারী শ্রমিক ইউনিয়নের সভাপতি সামসুল আলম আবুল, জেলা বাস্তহারা লীগের সভাপতি ফিরোজ আলী, সাধারন সম্পাদক রাফিউল ইসলাম রকি, সদর থানা শ্রমিকলীগের সভাপতি সাজেদুর রহমান সাজু, সাধারণ সম্পাদক রেজাউল হক, বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান চন্দন, যুগ্ন আহবায়ক আতিক স্বপন, জেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য এম.এ কুদ্দুস,অনন্ত কুমার সাহা,সদর থানা বাস্তহারালীগের সাধারণ সম্পাদক এস.এম রাসেল সহ অন্যান্যরা। অনুৃষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য সাইদুর রহমান সাঈদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।