চুয়াডাঙ্গা রবিবার , ২ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে চ্যানেল আইয়ের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০১৬ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Chuadnga pic chaneel-i birthday (3)

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় চ্যানেল আইয়ের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় স্থানীয় দৌলাতদিয়াড় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে শ্রমজীবী শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি রাজীব হাসান কচি। চ্যানেল আই দর্শক ফোরাম আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন প্রেসক্লাব সভাপতি আজাদ মালিতা। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা সাংবাদিক সমিতির সভাপতি মাহতাব উদ্দিন, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা খাতুন ও দৌলাতদিয়াড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম। স্বাগত বক্তব্য দেন স্বর্ণ কিশোরী আনিকা আনজুম প্রমা। এছাড়া বক্তব্য দেন প্রথম আলো প্রতিনিধি শাহ আলম সনি ও জিটিভি প্রতিনিধি রিফাত রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভি প্রতিনিধি রফিকুল ইসলাম, এটিএন বাংলা প্রতিনিধি রফিক রহমান, এসএটিভি ও নিউএজ প্রতিনিধি বিপুল আশরাফ, এশিয়ান টিভি প্রতিনিধি আব্দুস সালাম, ব্যবসায়ী রনজু কবির জোয়ার্দ্দার, মোকারম হোসেন প্রমূখ। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চ্যানেল আই দর্শক ফোরামের আহবায়ক রংধনু কোচিং সেন্টারের পরিচালক মো: আব্দুস সালাম। সঞ্চালনায় ছিলেন সাংবাদিক অধ্যাপক শেখ সেলিম।  পরে অতিথিরা জন্ম দিনের কেক কাটেন। শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।
মেহেরপুর অফিস জানিয়েছে, আঠারোয় জয়ধ্বনি এই স্লোগানে মেহেরপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে চ্যানেল আই ১৮ বছরে পদার্পন অনুষ্ঠান। অনুষ্ঠান সুচীর মধ্যে ছিল আলোচনা সভা ও কেক কাটা। মেহেরপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনাসভা অনুষ্ঠানে মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন অরণ্যের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌর ডিগ্রী কলেজের অধ্যক্ষ একরামুল আযীম ও জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ও উদীচীর জেলা সভাপতি এ্যাড. ইব্রাহীম শাহীন। শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল আই-এর মেহেরপুর প্রতিনিধি গোলাম মোস্তফা। আলোচনা শেষে প্রধান অতিথি চ্যানেল আই-এর জন্মদিনের কেক কাটেন। অনুষ্ঠানে জেলায় কর্মরত ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।