চুয়াডাঙ্গা রবিবার , ১৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৭, ২০২২ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ ডেস্ক:
চুয়াডাঙ্গা ও েেমহেরপুরে বিভিন্নি রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার পৃথক স্থানে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মুজিবনগর:
মেহেরপুরের মুজিবনগর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে মুজিবনগর মুন্সী বাড়ী রেষ্ট হাউজে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মুজিবনগর প্রেস ক্লাবের উপদেষ্টা ওয়াজেদ আলী খান, খায়রুল ইসলাম ইতা, সভাপতি আলহাজ মুন্সী ওমর ফারুক, সহসভাপতি শাকিল রেজা, সাধারণ সম্পাদক শফিউদ্দীন (শেখ সফি), যুগ্নসম্পাদক সোহাগ মন্ডল, সাংগঠনিক সম্পাদক হাসান মোস্তাফিজুর রহমান (শের খান), সদস্য আবুল বাসার, মওলাদ হোসেন, উজ্জল হোসেনসহ প্রেস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।
সরোজগঞ্জ:
চুুয়াডাঙ্গার সরোজগঞ্জ প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এসময়ে উপস্থিত ছিলেন সরোজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফুল ইসলাম লিন্টু, সাধারণ সম্পাদক এম.এস.জেডএ সুমন, সহ সভাপতি বুলবুল আহম্মেদ শিপন, সহ সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রুবেল, সাংগঠনিক সম্পাদক এম লাবলু রহমান, প্রচার ও দপ্তর সম্পাদক ইকরামুল হক, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আকিমুল ইসলাম, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম, সাংবাদিক হাবিবুর, সাজিদুর রহমান, সাইদুর রহমান, হাসানুজ্জামান হাসান এছাড়াও গড়াইটুপি ইউপি সদস্য জুয়েল, ডাকবাংলা বাজারের ব্যবসায়ী ইউছুপ মিয়া, সরোজগঞ্জ বাজার ব্যবসায়ী মামুন, জাহাঙ্গীর আলম প্রমুখ।
ডাকবাংলা:
ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের মধুহাটি হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উক্ত মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সভাপতি বিশিষ্ট চাউল ব্যবসায়ী ও ডাকবাংলা ত্রিমহনী কামাল উদ্দিন বাঁচাই অটো রাইচ মিলের ব্যবস্থাপনা পরিচালক কামাল উদ্দিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধুহাটি, সাগান্না ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।