চুয়াডাঙ্গা শনিবার , ৫ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে সংখ্যালঘুদের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০১৬ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

Chuadanga Manobbondhon 04-11-2016

শহর প্রতিবেদক: দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের ওপর নির্যাতনের প্রতিবাদে চুয়াডাঙ্গায় যৌথভাবে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সংখ্যালঘু সম্প্রদায়ের দুটি সংগঠন। গতকাল সকাল ১১টায় চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্ত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার সিংহ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কিশোর কুমার কুন্ডু, উজ্জল অধিকারী, কিশোর কুমার আগরওয়াল, মনোরঞ্জন বিশ্বাস, ললিত কুমার দাস, নিমাই রায় ও যাদব কুমার প্রমূখ।
ঝিনাইদহ প্রতিনিধি জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরসহ দেশের বিভিন্ন স্থানে মন্দির ভাংচুর ও সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শুক্রবার সকালে শহরের পোষ্ট অফিস মোড়ে এ কর্মসূচীর আয়োজন করে ঝিনাইদহ জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ। ঘন্টাব্যাপী এই কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি নারায়ণ চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক সুবীর কুমার সমার্দ্দার, সহ-সভাপতি সমীর কুন্ডু ও পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির আহ্বায়ক বিনয় কৃষ্ণ বিশ্বাস। বক্তারা, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সাম্প্রদায়িক সহিংসতার মূল গডফাদারদের গ্রেফতার করে শাস্তিসহ সারাদেশে সংখ্যালঘুদের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।