চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে বক্তাগণ দেশের সংকটকময় পরিস্থিতি মোকাবেলা করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৮, ২০১৬ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

DSC_1471 Jhenidah jubodal birth day meeting Photo 27-10-2016নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়। কর্মসূচীর মধ্যে গতকাল সকাল ৬টায় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্ত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে কর্মসূচীর শুভ উদ্ধোধন করা হয়। এরপর বিকাল ৩টায় সাহিত্য পরিষদ চত্ত্বরে জেলা যুবদলের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান সাদিদের সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের যুগ্ম আহ্বাবয়ক মোকারম হোসেন। বিশেষ অতিথি ছিলেন মনিরুজ্জামান লিপ্টন, যুবদলের সদস্য আসাদুল হক বটুল, রাশেদুল ইসলাম রাশেদ, ইকরামুল হক ইকরা, মোশারফ মাষ্টার, মিনারুল ইসলাম বাপ্পি, হাফিজুর মেম্বর, মহাসিন মেম্বর। এছাড়াও বিশেষ আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি। জেলা বিএনপির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি রাফাতুল্লা মহলদার, সাবেক সাধারন সম্পাদক কামরুজ্জামান বাবলু, থানা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মাসুম মেম্বর, থানা বিএনপির প্রচার সম্পাদক মুন্সি আলাউদ্দিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম পিটু, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক ইয়াসিন হাসান কাকন, মুক্ত, বিশু, বজলু, হাবলু, দিপু, শাহআলম, সুমন, কুতুব, টুটুল, আবুসালে, জাকির, রুন্টু, নজু, মাসুদ, মোশারেফ সাইদুর, কবির মতিন, শহিদুল, জেলা তরুন দলের আহ্বায়ক মাবুদ সরকার, যুগ্ম আহ্ববায়ক রকুনুজ্জামান রকন ছাত্রদলের আরিফ আহাম্মেদ, শিপ¬ব, শাকিল আহাম্মেদ নাঈম, শাহাবুদ্দিন আহাম্মেদ, নিশান, নাজমুল হাসান আকাশ, মাসুদ প্রমূখ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন জেলা জাসাসের সাধারন সম্পাদক সেলিমুল হাবিব সেলিম।
দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদায় উপজেলা যুবদলের আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভার শুরুতে কেক কাটা হয় এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দামুড়হুদা উপজেলা চৌরাস্তার মোড়ে উপজেলা বিএনপির সভাপতি মনিরুজ্জামান মনিরের দোকানের সামনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গতকাল বিকাল ৫টায় দামুড়হুদা উপজেলা যুবদলের অন্যতম নেতা আমিনুল ইসলাম রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আনিছুরজ্জামান আনিছ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুবদল নেতা ফয়জুল ইসলাম, আবুল কালাম আজাদ, তারিকুল ইসলাম ও আব্দুল কাদের। এছাড়াও উপস্থিত ছিলেন যুবদলের, হাফিজুর রহমান, কলম, এরশাদ, খোরশেদ, রিপন, জাহাঙ্গীর আলম, রোকনুজ্জামান রকু,  আবুল হোসেন, ডাঃ নওশাদ। ছাত্রদলের দেলোয়ার, অনিক, নাসির, জাহাঙ্গীর, পারভেজ, একরামুল, শফিকুল প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা ছাত্রদলের নেতা শাকিল হোসেন।
ঝিনাইদহ প্রতিনিধি জানিয়েছেন, ঝিনাইদহে যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ডা. কে আহম্মেদ পৌর কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা যুুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আহসান হাবীব রণকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলির সদস্য মোঃ মসিউর রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুল আলিম, বিএনপি নেতা জাহিদুজ্জামান মনা, আব্দুল মজিদ বিশ্বাস, কামাল আজাদ পান্নু, আনোয়রুল ইসলাম বাদশা, শাহাজান আলী, যুবদল নেতা মিজানুর রহমান সুজন, মীর ফজলে এলাহী শিমুল, ছাত্রদল নেতা আরিফুল ইসলাম আনন প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই গণতন্ত্র বিপন্ন হয়। মানুষ বাক ও ব্যক্তি স্বাধীনতা হারিয়ে ফেলে। মিথ্যা মামলায় দেশ আজ বন্দি। শেখ হাসিনা নিজের নামে সব মামলা প্রত্যাহার করে খালেদা জিয়া ও তার পরিবার এবং বিএনপি নেতাকর্মীদের নামে অসংখ্য মামলা দিয়ে গোটা দেশকে কারাগারে পরিণত করেছেন। দেশের মানুষ এখন কোর্ট কাচারী নিয়ে ব্যস্ত। এই সুযোগে দেশের সম্পদ লুটপাটের মহোৎসব চলছে। বক্তরা দেশের এক সংকটকময় পরিস্থিতি মোকাবেলা করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।