চুয়াডাঙ্গা বুধবার , ২০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় আ.লীগের উদ্যোগে এমপি ছেলুন জোয়ার্দ্দারের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২০, ২০২২ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলেআওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ দোয়া ইফতার মাহফিলের আয়োজন করে।
চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় চুয়াডাঙ্গায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের ৪র্থ তলায় এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. শামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক আরশাদ উদ্দীন আহমেদ চন্দন, কার্যনির্বাহী সদস্য ও চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নুরুন্নাহার কাকলী, জাতীয় মহিলা সংস্থা চুয়াডাঙ্গার সভাপতি নাবিলা রুকসানা ছন্দা, জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভীন, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা আব্দুল কাদের, যুবলীগ নেতা আব্দুর রশিদ, সিরাজুল ইসলাম আসমান, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাহাবুল হোসেন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া সাহাব, পৌর আওয়ামী লীগের সহসভাপতি সাহাউদ্দিন মোর্তুজাসহ পৌর সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতা-কর্মীরা। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস।

আলমডাঙ্গা:
চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় আলমডাঙ্গায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলমডাঙ্গা উপজেলা, পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুর রশিদ মোল্লা, প্রশান্ত অধিকারী ও জেলা বন ও পরিবেশবিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম খান।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মজিবর রহমান, আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, হামিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক কাজী রবিউল হক, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, কাজী খালেদুর রহমান অরুন, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ আলম, সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মদ ডন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আসিকুর রহমান ওল্টু, সম্পাদক আইনাল হক, ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, মাহমুদ হাসান চঞ্চল, সাবেক বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মহিদু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, সম্পাদক লাল্টু, কালিদাশপুর ইউনিয়ন সম্পাদক শামিম হোসেন, জেহালা ইউপি সম্পাদক আব্দুল হান্নান, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক শাহাবুল হক, অ্যাড. মখলেসুর রহমান, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, পরিমল কামার কালু ঘোষ, দীনেশ কুমার প্রমুখ। আলোচনা সভা শেষে এমপি ছেলুন জোয়ার্দ্দারের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
উল্লেখ্য, গত সোমবার সকালে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি বেশ কিছুদিন থেকে বিরল রোগ অ্যানুউরিজমে (অহবঁৎুংস) ভুগছিলেন। নয়াদিল্লির স্যার গংগারাম হাসপাতালে প্রখ্যাত চিকিৎসক (ভাসকুলার সার্জন) ডা. সাত্বেক (উৎ. ঝধঃবিশ) তাঁকে অস্ত্রোপচার করেন।
প্রসঙ্গ, অ্যানুউরিজম (অহবঁৎুংস) হলো রক্তবাহিকার বাইরে থেকে ফুলে উঠা এক বিশেষ অবস্থা। যা একটি বুদবুদ বা বেলুনের সাথে তুলনা করা যায়। যেটি রক্তবাহিকতার নির্দিষ্ট কোনো স্থানে অস্বাভাবিকতা ও দুর্বলতার কারণে সৃষ্টি হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।