চুয়াডাঙ্গা শুক্রবার , ২১ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভায় পুলিশ সুপার নিজাম উদ্দীন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২১, ২০১৭ ৫:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভায় পুলিশ সুপার নিজাম উদ্দীন
সকলের সহযোগিতায় বাল্য বিবাহ মুক্ত জেলা ঘোষণা করা হবে
if-SPনিজস্ব প্রতিবেদক: সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, মাদকাসক্তি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে উলামায়ে কেরাম/ধর্মীয় নেতাদের ভূমিকা শীর্ষক আলোচনা ও মাসিক সমন্বয় সভায় পুলিশ সুপার নিজাম উদ্দীন বলেছেন, সন্ত্রস-জঙ্গিবাদ মোকাবেলায় পুলিশ প্রশাসন সর্বদা কাজ করে যাচ্ছে। এখন আপনাদের সহযোগিতা পেলে তা অচিরেই নিমূর্ল করা সম্ভব হবে। তিনি বলেন, বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধী। সামাজিক ভাবেই এর মোকাবেলা করতে হবে। সকলের সহযোগিতায় চুয়াডাঙ্গা জেলাকে বাল্য বিবাহ মুক্ত জেলা ঘোষণা করা হবে। সাথে সাথে মাদকাসক্তি নিরসনে অভিভাবকসহ সকলের সচেতনতা জরুরী। পুলিশ সুপার বলেন, নারী ও শিশু নির্যাতন একটি অপরাধ। এ ধরণের কাজে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে। ধর্মীয় নেতাদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, সামাজিক সচেতনতা বাড়াতে আপনাদের সকলের ভূমিকা রয়েছে। জুম্মার খুতবা এবং মসজিদে বিশেষ আলোচনায় এ বিষয় গুলো তুলে ধরতে হবে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় ইসলামিক ফাউন্ডেশন চুয়াডাঙ্গা কার্যালয়ে আয়োজিত আলোচনা ও মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইফা চুয়াডাঙ্গার উপ-পরিচালক এ.বি.এম রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইফা’র মাঠ কর্মকর্তা মুজিবর রহমান, মাস্টার ট্রেনার মাওলানা আমির হোসেনসহ জেলার চারটি উপজেলা, পৌরসভাধীন বিভিন্ন স্থানীয় উলামায়ে কেরাম ও ধর্মীয় নেতারা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।