চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ১৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১২, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযানে ১৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আব্দুল্লাহ (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর একটার দিকে চুয়াডাঙ্গা শহরের ইমার্জেন্সি সড়ক থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল্লাহ (২৬) চুয়াডাঙ্গা পৌর এলাকার পশুহাট পাড়ার আজিজুল হকের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার চক্রবর্তীসহ সঙ্গীয় ফোর্স ইমার্জেন্সি রোডে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে আব্দুল্লাহ পুলিশের হাতে আটক হয়। এসময় তার শরীর তল্লাশী করলে ১৮পিস ভারতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃত আব্দুল্লাহর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।