চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সড়ক নিরাপত্তা বিষয়ে আলোচনা সভা

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১৭, ২০২২ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চবিদ্যালয়ে সড়ক নিরাপত্তা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ- বিআরটিএ চুয়াডাঙ্গা+মেহেরপুর সার্কেল আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিআরটিএ’র সহকারী পরিচালক সৈয়দ আয়নুল হুদা চৌধুরী।

এতে অতিথি ছিলেন চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তারেক জুনায়েত, ট্রাফিক ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান ও বিআরটিএ’র মোটরযান পরিদর্শক মেহেদী হাসান। এসময় উপস্থিত ছিলেন ড্রাইভিং প্রশিক্ষক মো. জাকির হোসেন। আলোচনা সভায় বিদ্যালয়ের ১শ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সকল শিক্ষার্থীকে সুনাগরিক হয়ে গড়ে উঠতে হবে। প্রতিটি সুনাগরিককে দেশের প্রচলিত আইন মান্য করতে হবে। এর ধারাবাহিকতায় সড়কে নিরাপত্তা বিধানে শিক্ষার্থীদের আইন মেনে চলতে হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।