চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক দল নেতা টুটুলের পিতার ইন্তেকাল

40

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শামিম হাসান টুটুলের পিতা ও অগ্রণী ব্যাংকের সাবেক কর্মকর্তা সিদ্দিকুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল শুক্রবার সকাল সাতটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। সিদ্দিকুর রহমান চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ায় বসবাস করতেন। তিনি আলুকদিয়া ইউনিয়নের মনিরামপুর গ্রামের স্থায়ী বাসিন্দা।
জানা যায়, গতকাল ভোরে ফজরের নামাজের পরে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন সিদ্দিকুর রহমান। এসময় পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাঁকে মৃত ঘোষণা করেন। গতকাল আসরের নামাজের পর আলুকদিয়া ইউনিয়নের মনিরামপুর ঈদগাহ মাঠে জানাজা শেষে মনিরামপুর গ্রামের কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়।
জানাজা ও দাফনকার্যে অংশ নেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম মনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, সাধারণ সম্পাদক এম এ তালহা, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক অপু মালিক ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমানুল্লাহ আমান।
এদিকে, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শামিম হাসান টুটুলের পিতা সিদ্দিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফ।