চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ১০৬ তম শাখার শুভ উদ্বোধন আজ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২০, ২০১৬ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

wse

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত জোয়ার্দ্দার টাওয়ারে ‘স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড’ এর ১০৬ তম শাখার আজ উদ্বোধন।
জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ব্যাংকের এ শাখাটির শুভ উদ্বোধন হবে। আধুনিক ব্যাংকিং সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং দেশের অর্থনৈতিক কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষ্য নিয়ে ‘স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড’ ১৯৯৯ সালের ০৩ জানুয়ারী এর যাত্রা শুরু করে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী এ ব্যাংকটির শুভ উদ্বোধন করেছিলেন। চুয়াডাঙ্গার সাধারণ মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেবার লক্ষ্যে চুয়াডাঙ্গায় ব্যাংক এর এ শাখার যাত্রা শুরু।
বাংলাদেশের ব্যাংকিং খাতের শীর্ষ প্রতিষ্ঠানটির ১০৬তম শাখার এই উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির চেয়ারম্যান, সাবেক এফ বি সি সি আই এর সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অত্র ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ফিরোজুর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশীদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।