চুয়াডাঙ্গা সোমবার , ৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সেলাই প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৮, ২০২২ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সেলাই প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজে অনগ্রসর জনগোষ্ঠীকে এক কাতারে নিয়ে আসতে এটি সরকারের একটি বিশাল উদ্যোগ। শিক্ষা প্রশিক্ষণ ছাড়া কোনো জাতি উন্নত হতে পারবে না উল্লেখ করে তিনি সুযোগটি কাজে লাগিয়ে নিজেদের স্বাবলম্বী করে গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানান।

চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক সিদ্দিকা সোহেরী রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান প্রমুখ। পরে প্রশিক্ষণ সমাপনকারীদের মধ্যে সনদপত্র তুলে দেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।