চুয়াডাঙ্গা শনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সেপাক টাকরো চ্যাম্পিয়নশীপের উদ্বোধনসহ নঈম জোয়ার্দ্দারের জন্মদিন পালন করলেন ডিসি-এসপি

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো চ্যাম্পিয়নশীপের আঞ্চলিক পর্বের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় জাফরপুরস্থ নতুন স্টেডিয়ামে এ চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করা হয়। চুয়াডাঙ্গা জেলা স্টেডিয়ামে বৃহত্তর খুলনা বিভাগের আঞ্চলিক পর্বের খেলার আয়োজন করে বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশন। চুয়াডাঙ্গা ভেন্যুতে ৮ জেলা দলের অংশগ্রহণে দুইদিনের ২৮টি খেলার ব্যবস্থাপনায় রয়েছে জেলা ক্রীড়া সংস্থা। আজ শনিবার বিকেলে এ খেলার সমাপনী অনুষ্ঠিত হবে।
গতকাল শুক্রবার চ্যাম্পিয়নশীপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সোহেল আকরাম, যুগ্ম সম্পাদক মিলন বিশ্বাস, সদস্য মোমিন খান, আব্দুল মালেক, অ্যাড. তসলিম উদ্দীন ফিরোজ, খন্দকার জেহাদ-ই জুলফিকার টুটুল, আজাদ আলী, রাশেদুল ইসলাম, শেখ রাসেল, রোকনুজ্জামান প্রমুখ। একইসাথে, কেক কেটে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারের জন্মদিন পালন করেন জেলা প্রশাসক-পুলিশ সুপারসহ অতিথিবৃন্দ।
উদ্বোধনী দিনের খেলায় খুলনা বিভাগের খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, নড়াইল, মাগুরা, কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলা দলের ১৬টি খেলা অনুষ্ঠিত হয়েছে। চারটি খেলায় সবকটিতেই জয়লাভ করে খুলনা ও সাতক্ষীরা জেলা। চারটির মধ্যে তিনটিতে জয় পেয়েছে চুয়াডাঙ্গা। চারটির মধ্যে দুইটিতে জয়ী হয়েছে কুষ্টিয়া, নড়াইল ও মাগুরা জেলা। তবে চারটি খেলার মধ্যে চারটিতেই পরাজিত হয়েছে মেহেরপুর জেলা। আজ শনিবার আরও ১২টি খেলার মধ্য দিয়ে চুয়াডাঙ্গা ভেন্যুর দু’দিনের খেলা সম্পন্ন হবে। শনিবার বিকেল ৩টায় সমাপনী অনুষ্ঠিত হবে। খুলনা বিভাগের ৮ জেলা দলের মধ্যে পয়েন্ট তালিকার ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারী দল ঢাকায় জাতীয় পর্বের সেপাক টাকরো খেলায় অংশ নেবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।