চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সাতজন সেরা করদাতা পেলেন সম্মাননা

নিজস্ব প্রতিবেদক:
নভেম্বর ২৫, ২০২১ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় সেরা করদাতাদের সম্মাননা প্রদান করেছে আয়কর বিভাগ সার্কেল-৯ চুয়াডাঙ্গা অফিস। গতকাল বুধবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা সার্কেল অফিসে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্মাননা প্রদান অনুষ্ঠানে আয়কর বিভাগ সার্কেল -৯, চুয়াডাঙ্গার উপ-কর কমিশনার ইরানুর রহমানের সভাপতিত্বে এ জেলার মোট ৭ জন সেরা করদাতাকে সম্মাননা, সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়।

২০২০-২১ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন হলেন- দিলীপ কুমার আগরওয়ালা, সহিদুল হক মোল্লা ও সাইফুন্নাহার আক্তার শাম্মী। করবর্ষে দীর্ঘ সময় কর প্রদানকারী দুইজন হলেন- আনছার আলী ও আশরাফুল হক। করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হলেন সবিতা আগরওয়ালা। করবর্ষে ৪০ বছরের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা হলেন সৈয়দ ফরিদ আহম্মেদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন আয়কর বিভাগ সার্কেল -৯, চুয়াডাঙ্গার উপ-কর কমিশনার ইরানুর রহমান। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, আয়কর আনজীবী সমিতির সভাপতি অ্যাড. শামসুজ্জোহা, সাধারণ সম্পাদক অ্যাড. আকসিদুল ইসলাম রতন, চুয়াডাঙ্গা চেম্বার অব কর্মাসের সহসভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, সেরা করদাতাদের মধ্যে সহিদুল হক মোল্লা, আনছার আলী ও সৈয়দ ফরিদ আহম্মেদ।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচিসহ গণমাধ্যমকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিনিধি, আয়কর দাতা ও চুয়াডাঙ্গা আয়কর অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আয়কর বিভাগ সার্কেল-৯ চুয়াডাঙ্গা অফিসের প্রধান সহকারী আমিরুল ইসলাম হেলাল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।