চুয়াডাঙ্গা শনিবার , ১৩ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সাংবাদিক ডালিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালন

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৩, ২০২২ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার মেধাবী সাংবাদিক আরিফুল ইসলাম ডালিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা শহরের বিভিন্ন মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়। শহরের জান্নাতুল মাওলা কবরস্থান মসজিদ, জেলা মডেল মসজিদ, শহীদ হাসান চত্বরের থানা মসজিদ ও জ্বীনতলা মল্লিকপাড়া জামে মসজিদে এসব দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা মডেল মসজিদে আয়োজিত দোয়ার অনুষ্ঠানে অংশ নেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, নেজারত ডেপুটি কালেক্টর জাকির হোসেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি ও দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, দৈনিক সময়ের সমীকরণ-এর বার্তা সম্পাদক ও নাগরিক টিভির প্রতিনিধি হুসাইন মালিক, যমুনা টিভির প্রতিনিধি জিসান আহমেদ, প্রয়াত সাংবাদিক ডালিমের সন্তান হাসান শাহরিয়ার অপূর্বসহ আত্মীয়-স্বজনেরা। এছাড়া অন্যান্য মসজিদেও সাংবাদিক ডালিমের স্বজন, সহকর্মী, শুভাকাক্সক্ষীরা উপস্থিত ছিলেন। এসময় তাঁর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, গত বছরের ১২ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন আরিফুল ইসলাম ডালিম। ৩৯ বছর বয়সী ডালিম কাজ করেছেন প্রতিষ্ঠিত প্রথম সারির বিভিন্ন গণমাধ্যমে। সবশেষ তিনি যমুনা টেলিভিশন, দৈনিক দেশ রুপান্তর ও ইউএনবির জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া দৈনিক আকাশ খবরের নির্বাহী সম্পাদক দায়িত্ব পালন করছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।