চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২২, ২০১৭ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে
নিজস্ব প্রতিবেদক: জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০১৭ সাফল্যমন্ডিত করার লক্ষ্যে চুয়াডাঙ্গায় জেলা সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সম্মেলন কক্ষে এই ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি আজাদ মালিথা ও চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম (জেড আলম)। জাতীয় ভিটিিমন “এ” প্লাস ক্যাম্পেইন সম্পর্কে সাংবাদিকদের সামনে বিস্তারিত বিষয় তুলে ধরেন ডা. খাদেমূল আলম।
চুয়াডাঙ্গা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আলী হোসেন জানান, জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০১৭ এর ২য় রাউন্ড আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এদিন জেলার চার উপজেলায় ৮৮৮ টি আউটরীচ কেন্দ্র, ৭ টি স্থায়ী কেন্দ্র, অতিরিক্ত ৪৬ টি কেন্দ্র ও ২৮ টি ভ্রাম্যমান কেন্দ্রের মাধ্যমে ৬ থেকে ১১ মাস বয়সি ১৬ হাজার ৪শ’ ৭ শিশুকে একটি নীল রংয়ের (১ লাখ আই ইউ) ভিটামিন এ ক্যাপসুল ও ১ থেকে ৫ বছর বয়সি ১ লাখ ১৯ হাজার ৯৯৭ শিশুকে লাল রংয়ের (২ লাখ আই ইউ) ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
পরিশেষে ভারপ্রাপ্ত সিভিল সার্জন জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০১৭ সাফল্যমন্ডিত করার লক্ষ্যে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন। এই ওরিয়েন্টেশনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার জেলা পর্যায়ের ৪০ জন সাংবাদিক অংশ গ্রহণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।