চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২২ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলে ডা. মাহাবুব হোসেন মেহেদী

সমীকরণ প্রতিবেদন
মে ২২, ২০১৮ ৬:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

দেশ মাতৃকার উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে
নিজস্ব প্রতিবেদক: “জীবনের বাকি দিনগুলো চুয়াডাঙ্গার উন্নয়নে বিলিয়ে দিতে পারলে জীবনটাই স্বার্থক হবে বলে মনে করি। সেই ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে জনসেবায় নিজেকে শুধু নিবেদিতই রাখিনি, দেশের জন্য জীবন বাজি ধরে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছি। এখন চুয়াডাঙ্গাবাসীর পাশে থেকে সকল প্রকার সমস্যা মোকাবেলায় প্রস্তুতিই শুধু নয়, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার লালিত স্বপ্ন বাস্তবায়নে আমি বদ্ধ পরিকার। এ কাজ তরান্বিত করতে চুয়াডাঙ্গার সাংবাদিকমহলসহ সর্বস্তরের সকল দেশপ্রেমির সর্বাত্মক সহযোগিতা কাম্য।”
বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী উপরোক্ত আহ্বান জানিয়ে বলেছেন, বর্তমান সরকারের বিশ্ব নন্দিত উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আমাদের সকলকেই মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ মাতৃকার উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। দেশ স্বাধীন হওয়ার পর থেকে এ যাবত নানা ভাবেই পরীক্ষিত শেখ হাসিনার নেতৃত্ব ছাড়া দেশের উন্নয়ন অসম্ভব।
গতকাল সোমবার চুয়াডাঙ্গায় কর্মরত সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ডা. মাহবুব হোসেন মেহেদী প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করে বলেন, আমার প্রতীক নৌকা। আমার আদর্শ বঙ্গবন্ধু। আমার নেতা জননেত্রী শেখ হাসিনা। আমি জনগণের জন্য কিছু করতে চাই বলেই জাতির জাগ্রত বিবেক কলম সৈনিক বন্ধুদের পাশে চাই।
চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম। এছাড়াও চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিট সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক শাহ আলম সনি। বক্তব্যে প্রেসক্লাব সভাপতি বলেন, চুয়াডাঙ্গা প্রেসক্লাব একটি নির্দলীয় সার্বজনিন প্রতিষ্ঠান। চুয়াডাঙ্গার উন্নয়নের স্বপ্ন ক্লাবের প্রত্যেক সদস্যের দু চোখ জুড়ে। ডা. মেহেদী চুয়াডাঙ্গা প্রেসক্লাবের একজন দাতা সদস্য। তার আহ্বানে ও আয়োজনে ইফতার মাহফিলে আমাদের ঐক্যবদ্ধ পথ চলার প্রয়াসকে নিশ্চয় তরান্বিত করবে বলে আমরা আশাবাদী। উপস্থাপনায় ছিলেন সাংবাদিক ইসলাম রকিব। দোয়া পরিচালনা করেন বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জাহিদ হাসান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।