চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের স্মারকলিপি প্রদান

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১১, ২০২২ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সম্মিলিত সাংস্কৃতিক জোট চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমি ভবন ও অডিটরিয়াম নির্মাণে দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের মাধ্যমে সংস্কৃতি প্রতিমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক মোহাম্মদ আলাউদ্দীন, সদস্যসচিব নজির আহমেদ, সদস্য অধ্যক্ষ হামিদুল হক মুন্সী, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল, হারুন অর রশিদ, উদীচী সাংস্কৃতিক সংঘের সভাপতি হাবিবি জহির রায়হান, অরিন্দম সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মোমিন টিপু, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের দপ্তর সম্পাদক সুমন ইকবাল প্রমুখ।

স্মারক গ্রহণের সময় জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান সব রকম সহযোগিতার আশ্বাস দেন। তিনি শিল্পকলা একাডেমি ভবন ও অডিটরিয়াম নির্মাণের কাজ যাতে দ্রুত সম্পন্ন হয়, সেদিকে বিশেষভাবে নজর দিবেন বলে আশ্বস্ত করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।