চুয়াডাঙ্গা রবিবার , ১২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি নজরুল ইসলাম

মাননীয় প্রধানমন্ত্রী সব দিকেই নজর রাখেন
নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ১২, ২০২১ ৪:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেল চারটায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের ডিসি সাহিত্য মঞ্চে এ কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী সব দিকেই নজর রাখেন। তিনি সবার কথা ভাবেন। শীতে কেউ যেন কষ্ট না করে, সেদিকেও তাঁর নজর আছে। সরকারিভাবে যেসব কম্বল এসছে পর্যায়ক্রমে শীতার্তদের মাঝে বিতরণ করা হবে।

তিনি আরও বলেন, জেলার চার উপজেলার ইউএনওদের প্রশাসন থেকে কম্বল বিতরণের জন্য বন্টণ করে দেওয়া হয়েছে। শীতে কাউকে যেন কষ্ট করতে না হয়, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী সজাগ দৃষ্টি রাখছেন। পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। শীতার্তদের পাশে দাঁড়াতে হবে।’

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূঁইয়া, চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, জেলা প্রশাসকের কন্যা রুপকথা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত জেলা ত্রাণ অফিসার হাবিবুর রহমান।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, এ বছর জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ২০ হাজার ৭শ টি কম্বল এসেছে। যা জেলার চার উপজেলা প্রশাসনে বণ্টন করে শীতার্তদের মাঝে বিতরণ করা হচ্ছে। এ ছাড়াও, জেলা প্রশাসনে ৩ লাখ টাকা, উপজেলা প্রশাসনে ৭ লাখ ৬০ হাজার টাকা ও পৌরসভায় ২ লাখ টাকা করে দেওয়া হয়েছে। শনিবার চুয়াডাঙ্গা পৌরসভার ৮ এবং ৯ নং ওয়ার্ডের ২৯৭ জনকে কম্বল দেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।