চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শীতার্তদের জন্য আশা’র কম্বল প্রদান

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ১৪, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় শীতার্তদের জন্য কম্বল দিয়েছে বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভরশীল ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান আশা। গতকাল সোমবার সকালে জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে উন্নতমানের ৩৫৬টি কম্বল প্রদান করে আশার কর্মকর্তারা।

এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, করোনার সংকটকালেও জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ দিয়ে আশা মানুষের পাশে দাঁড়িয়েছে। এখন শীতার্ত মানুষের জন্য কম্বল দিয়ে তারা শীতার্ত মানুষের পাশে দাঁড়াল। এভাবে প্রয়োজনে মানুষের পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আশাকে ধন্যবাদ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন আশার সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার মো. আমিনুল ইসলাম, চুয়াডাঙ্গা সদর অঞ্চলের আরএম শেখ সোহেল আহমেদ, দামুড়হুদা অঞ্চলের আরএম কাজী ফজলুল হক, দর্শনা অঞ্চলে আরএম মো. সোজায়েত হোসেন চৌধুরী, চুয়াডাঙ্গা সদর-০১ ব্রাঞ্চের বিএম মো. হাফিজ আলী লস্কর, চুয়াডাঙ্গা সদর-০২ ব্রাঞ্চের বিএম মো. ফারুক হোসেন, চুয়াডাঙ্গা সদর-০১ ব্রাঞ্চের এবিএম মো. ইদ্রিস আলী প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।