চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শিশু এবং তরুণদের রোজা রাখায় উৎসাহ দিতে সাবেক মেয়র টোটন জোয়ার্দ্দারের আয়োজনে ইফতার মাহফিল

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৩, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
শিশু এবং তরুণদের রোজা রাখায় উৎসাহ দিতে ব্যতিক্রমী আয়োজন করলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। কবরী রোড এলাকার রোজাদার শিশু ও তরুণদের সঙ্গে নিয়ে ইফতার করেছেন তিনি। নিজ উদ্যোগে গতকাল বৃহস্পতিবার শহরের কবরী রোডে স্বাস্থ্যবিধি মেনে এ আয়োজন করেন রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। আয়োজনে ওই এলাকার শিশু এবং তরুণ যারা রোজা রেখেছে, তাদেরকে আমন্ত্রণ জানানো হয়। সকলের সম্মিলিত অংশগ্রহণে উৎসাহ দিতে এ আয়োজন চুয়াডাঙ্গায় প্রথমবারের মতো। ঘরোয়া পরিবেশে ব্যতিক্রমী এই ইফতার মাহফিলে অত্র এলাকার বেশ কয়েকজন শিশু-তরুণ যারা রমজানে রোজা রাখছে, তারা অংশগ্রহণ করে।
চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, ‘এলাকার কেউ ছেলে, কেউ বা নাতি। সবাই পরিবারের সদস্যের মতোই। সবাই রোজা রেখেছে। জেনে খুব ভালো লাগল। আসলে বিষয়টি ভালোলাগার মতোই। অতো ছোট বাচ্চারাও রোজা রেখেছে, দেখে কলিজা জুড়িয়ে যায়। তাই ঘরোয়া পরিবেশে ঘরের বাচ্চাদের নিয়েই ইফতার করেছি। আমার মনে হয়, এতে তারা আরও বেশি উৎসাহ পাবে। বাচ্চারা রোজা রাখলে তাদের উৎসাহ দিতে হয়। আসলেই অতটুকু বাচ্চাদের রোজা রাখা প্রশংসার যোগ্যতা রাখে, এমন একটি ভালো গুণ।’
এসময় চুয়াডাঙ্গা জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক রিংকু জোয়ার্দ্দার, দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক হুসাইন মালিক, চুয়াডাঙ্গা টেলিকমের স্বত্ত্বাধিকারী হুমায়ন কবীর রিমুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।