চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় লাইসিয়ামে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থী ও এইসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ২, ২০২১ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় লাইসিয়াম একাডেমিক ও বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টারের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও এইচএসসি-২০২১ ব্যাচের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বেলা দুইটায় প্রতিষ্ঠানটির প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লাইসিয়াম একাডেমিক ও বিশ্ববিদ্যালয় কোচিং সেন্টারের পরিচালক জাহাঙ্গীর আলম সভাপতিত্ব করেন।

অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাঈফ, দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, দৈনিক মাথাভাঙ্গার বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা, চুয়াডাঙ্গা সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মাহমুদুল হাসান সুমন, সরকারি আদর্শ মহিলা কলেজের প্রভাষক রাসেল আহমেদ, সদর থানার উপ-পরিদর্শক ওবায়দুল রহমান রিজু, বদরগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক মোহাম্মদ হাফিজুর রহমান, মুন্সিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর কুমার পাত্র, আইলহাস লক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাইজেল হোসেন, হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন স্বপন, ইসলামি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শরিফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে ঢাকা, রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ২০২১ সালে চান্সপ্রাপ্ত ৪৩ জন ছাত্র-ছাত্রীকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও এইচএসসি-২০২১ ব্যাচের ১১০জন শিক্ষার্থীকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাঈফ বলেন, ‘এখানে যারা আছো, তারা পারবে। এই প্রতিযোগিতার যুগেও তোমরা পারবে। এ এক যুদ্ধ। লক্ষ লক্ষ শিক্ষার্থীর মধ্যে চান্স পাওয়া কি মুখের কথা। তোমরা পেরেছো। তোমরা মনে রাখবা, জীবনের সবকিছু কিন্তু যুক্তি তর্কে বিচার করা যাবে না। জীবনকে গড়ে নেওয়ার জন্য প্রস্তুত থাকো।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।