চুয়াডাঙ্গায় রজনীগন্ধা সড়ক পিচকরণ কাজের উদ্বোধন

405

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গা পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের রজনীগন্ধা সড়ক পিচকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১২টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনদের সঙ্গে নিয়ে এ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।
এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শাহিনা আক্তার রুবি, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওছার, উপসহকারী প্রকৌশলী আল আমিন কবির, প্রকল্পের উপসহকারী প্রকৌশলী আব্দুল কাদের, ঠিকাদার প্রতিষ্ঠান এমটি ডিসি এমআরসি’র স্থানীয় প্রতিনিধি রোকনুল হাসান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর, ওমর আলী মন্ডল, ওয়াসিম, আব্দুল রাজ্জাক, আব্দুর রহিম মন্ডল, ফরজ আলী, কলম আলীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
উদ্বোধন পরবর্তী বেশ কিছু সময় মেয়রসহ উপস্থিত সকলে কাজের পুরুত্বসহ পিচের তাপমাত্রা ও গুনগত মান পরীক্ষা করে সন্তোষ প্রকাশ করেন এবং দায়িত্বরত প্রকৌশলীসহ সংশ্লিষ্ট সকলকে কাজের গুনগত মান বজায় রাখার জন কঠোর নির্দেশনা দেন। পরে প্রকল্পের সাফল্য ও চুয়াডাঙ্গাবাসীর মঙ্গল কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।