চুয়াডাঙ্গা বুধবার , ২২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মী মোনাজাত উদ্দীনকে কুপিয়ে জখম

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২২, ২০২০ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় যুবলীগের কর্মী মোনাজাত উদ্দীনকে উপর্যুপুরী কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা শহরের পৌর এলাকার তালতলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা মোনাজাতের ওপর হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। রাতেই আশঙ্কজনক অবস্থায় তাঁকে চুয়াডাঙ্গা থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত মোনাজাত উদ্দীন তালতলা গ্রামের আব্দুল মজিদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গা শহরের তালতলা গ্রামের তেঁতুলতলা মোড়ের একটি চায়ের দোকানে যুবলীগের কর্মী মোনাজাত উদ্দীন বসে ছিলেন। এ সময় রাত সাড়ে ৭টার দিকে ৭-৮ জনের সশস্ত্র একটি দল তাঁকে জোরপূর্বক ধরে নিয়ে যায় গ্রামের স্কুলের পেছনে। সেখানে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরী কুপিয়ে জখম করা হয়। মোনাজাতের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা এলাকা ত্যাগ করে। পরে গ্রামবাসী তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. সাকিল আরসালান জানান, ‘ধারালো অস্ত্র দিয়ে মোনাজাত উদ্দীনের মাথা, বাম হাত, দুই পাসহ শরীরের অসংখ্য স্থানে আঘাত করা হয়েছে। এ কারণে তাঁর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা ঢাকা পঙ্গুতে রেফার্ড করেছি। রাতেই তাঁকে অ্যাম্ববুলেন্সযোগে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে নেওয়া হয়।’
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, হামলাকারী ও হামলার শিকার হওয়া উভয়ই একই সংগঠনের নেতা-কর্মী। নিজেদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে এ হামলা ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য পুলিশের দুটি ইউনিট কাজ করছে বলেও জানান তিনি।
এদিকে, যুবলীগের কর্মী মোনাজাতের ওপর হামলার খবর পেয়ে রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ছুঁটে যান জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা। তাঁরা হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।