চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল ছিনতাই করার সময় খেলনা পিস্তলসহ যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ২, ২০২২ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার দশমি গ্রামে আক্কাস আলী পার্কে খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় স্বপন আলী শেখ (২১) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় আরও কয়েকজন ছিনতাইকারী পালিয়ে যায়। গতকাল সোমবার দুপুরের দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমাইল দশমি এলাকায় এ ঘটনা ঘটে। আটক স্বপন আলী শেখ (২১) চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমাইল দশমি এলাকার বরকত আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা পৌর এলাকার আরামপাড়ার মুক্তাকিন তার কয়েকজন বন্ধুর সাথে গতকাল দুপুরে দশমি এলাকার আক্কাস আলী পার্কে ঘুরতে যায়। ওই সময় স্বপন আলী, রবিউলসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে মুক্তাকিনদের কাছে থাকা একটি হিরো মোটরসাইকেল কেড়ে নিয়ে পালানোর চেষ্টা করে। পরে মুক্তাকিনসহ তার বন্ধুরা চিৎকার-চেঁচামেচি করলে স্থানীয়রা ছুটে এসে স্বপন আলী শেখকে খেলনা পিস্তলসহ আটক করে। এসময় স্বপনের আরও কয়েকজন ছিনতাইকারী সহযোগী পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বপন আলী শেখকে খেলনা পিস্তলসহ আটক করে থানা হেফাজতে নেন। এ ঘটনায় আরামপাড়ার মুক্তাকিন বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।

খেলনা পিস্তলসহ একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, এ ঘটনায় ভুক্তভোগী এক যুবক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। সংশ্লিষ্ট মামলায় আগামীকাল (আজ) আটক স্বপন আলী শেখকে আদালতে সোপর্দ করা হবে। তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে সদর থানার পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।