চুয়াডাঙ্গা সোমবার , ৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় মেলার মাঠ থেকে ফেরার পথে ছিনতাইয়ের ঘটনায়

দুজন গ্রেপ্তার, দুটি ফোনসহ টাকা উদ্ধার
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৬, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় মেলার মাঠ থেকে ফেরার পথে দুই যুবকের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। গতকাল রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে পৌর এলাকার সাতগাড়ি ও হকপাড়ায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ সাড়ে তিন হাজার টাকা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার শামীম হোসেন বাবুর ছেলে সিজান হোসেন (১৮) ও সাতগাড়ি ঈদগাহ পাড়ার নূর আলমের ছেলে আজহার উদ্দীন শাকিল (২৪)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে থেকে মেলা দেখে ফেরার পথে হকপাড়ায় ছিনতাইকারীদের কবলে পড়ে দুই যুবক। এসময় ছিনতাইকারীরা চাপাতি দেখিয়ে ওই দুই যুবকের কাছ থেকে নগদ ৫ শ টাকা কেড়ে নেয়। পরে আরও টাকা দাবি করে। টাকা না দিলে তাদের মেরে ফেলার হুমকি দেয়। পরে ওই দুই যুবক তাদের পরিচিতদের ফোন দিয়ে ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে নিজেদের ফোনে নেয়। ছিনতাইকারীরা ওই দুই যুবককে সাথে নিয়ে বিকাশের দোকান থেকে টাকা তুলে নিয়ে তাদের মোবাইল ফোন দুটি কেড়ে নিয়ে তাদের ছেড়ে দেই। ওই ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় অভিযোগ দায়ের হলে, ঘটনার তদন্তসহ আসামিদের ধরতে মাঠে নামে পুলিশ।

আধুনিক প্রযুক্তি কাজে লাগিয়ে ছিনতাইকারীদের অবস্থান নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়ডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাদিউজ্জামানসহ সঙ্গীয় ফোর্স হকপাড়া ও সাতগাড়িতে অভিযান চালিয়ে তাঁদেরকে আটক করে থানা হেফাজতে নেয়।

দুই ছিনতাইকারীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ সাড়ে তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় আজ তাঁদেরকে আদালতে সোপর্দ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।