চুয়াডাঙ্গায় মাদকসেবী তোতাকে জেল-জরিমানা

4

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ইউনুছ আলী তোতা নামের এক মাদকসেবীকে আটক করা হয়েছে। গতকাল সোমবার বিকেল চারটার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া চকপাড়ায় তাঁর বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় ১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা করা হয়। সাজাপ্রাপ্ত ইউনুছ আলী তোতা ওই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল সোমবার বিকেল চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ফোর্স নিয়ে ইউনুছ আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে আটক করেন।
এসময় ইউনুছ আলীর দেহ তল্লাশি চালিয়ে ১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্ত ইউনুছ আলীকে জেলহাজতে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতায় ছিলেন পেশকার সোবহান আলী।