চুয়াডাঙ্গায় ভারতীয় ইনজেকশনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

24

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গায় ৪ শ ৮৪ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা সদর উপজেলার হাতিকাটায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা জেলা শহরের পুরাতন মল্লিকপাড়ার মৃত আশকারা আলীর ছেলে একাধিক মাদক মামলার আসামী আসলাম আলী (৪৫), চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা স্কুলপাড়ার রবিউল ইসলাম জোয়ার্দ্দারের ছেলে লালন হোসেন (৩৫) ও আলুকদিয়া নওদাপাড়ার নিয়ত আলীর ছেলে আইয়ুব আলী (৩৮)। গ্রেপ্তারকৃতদের মামলাসহ সদর থানায় সোপর্দ করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানা গেছে, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক শাহারা ইয়াছমিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সদর উপজেলার হাতিকাটা মোড়ে অভিযান চালিয়ে আসলাম আলীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৪শ’ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশন।
অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা ২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক আবুল কালাম আজাদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স হাতিকাটা মোড়ে অভিযান চালিয়ে লালন হোসেন ও আইয়ুব আলীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৮৪ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।