চুয়াডাঙ্গা শুক্রবার , ২১ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বেড়াতে এসে নগদ টাকা ও স্বার্ণালঙ্কার চুরি করে পালালেন টিটু মিয়া

নিজস্ব প্রতিবেদক:
জানুয়ারি ২১, ২০২২ ৩:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় বোনের বাড়িতে বেড়াতে এসে নগত টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে পালিয়েছেন টিটু মিয়া (৩০) নামের এক যুবক। গত বুধবার সকাল নয়টার দিকে চুয়াডাঙ্গা পৌর শহরের সিঅ্যাণ্ডবিপাড়ার শরিফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনার কিছুক্ষণপরেই ভুক্তভোগী পরিবার ঘরের জিনিসপত্র অগোছালো অবস্থায় দেখতে পেয়ে ঘরের ভেতরে থাকা টিটুকে খুজতে শুরু করে। তবে ততক্ষণে নগত টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান টিটু মিয়া। গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগী শরিফুল ইসলামের স্ত্রী আসমাউল হুসনা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় টিটুর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। অভিযুক্ত টিটু মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয় নগর থানার সেনু মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, চলতি মাসের ১৫ তারিখ ব্রাহ্মণবাড়ীয়া থেকে চুয়াডাঙ্গায় আসমাউল হুসনার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন টিটু মিয়া। সে আসমাউল হুসনার মামতো ভাইয়ের বন্ধু। এদিকে এত এতদূর থেকে বেড়াতে আসায় টিটু মিয়াকে আপ্যায়নে কোন কমতি রাখেনি আসমাউল হুসনাসহ শ্বশুর বাড়ির লোকজন। কিন্তু এরই মধ্যে বাড়ির টাকা ও স্বর্ণালঙ্কার চুরির পরিকল্পনা করেন টিটু। সুযোগ বুঝে গত বুধবার সকালে নগত টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় সে।

ভুক্তভোগী আসমাউল হুসনা বলেন, ‘সম্পর্কে টিটু আমার মামাতো ভাইয়ের বন্ধু। এই সূত্র ধরেই তার সঙ্গে পরিচয়। ৪-৫ দিন পূর্বে হঠাৎ করেই সে চুয়াডাঙ্গায় বেড়াতে আসে। অতিথি হিসেবে আমাদের বাড়ির একটি ঘরেই তাকে থাকতে দিই। বুধবার সকালে আমরা সবাই বাড়ির বাইরে সাংসারিক কাজ করছিলাম। এই সুযোগে সে বাড়িতে থাকা নগদ ২ লাখ টাকা, সোনার গহনা ও একটি মোবাইল ফোন চুরি করে পালিয়ে যায়। কিছুক্ষণ পরে আমি বাড়িতে এসে দেখি টিটু ঘরের মধ্যে নেই। আর ঘরের জিনিসিপত্র অগোছালো। এসময় টিটুকে অনেক খুঁজেও আর পাওয়া যায়নি। তার মোবাইলও বন্ধ রয়েছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।