চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন

যেকোনো পরিস্থিতিতে আমরা আপনাদের পাশে আছি
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন পূজামণ্ডপ সরেজমিন পরিদর্শন করেছেন পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন। গতকাল সোমবার রাতে তিনি শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। পূজামণ্ডপ পরিদর্শনকালে পুলিশ সুপার সনাতন ধর্মাবলম্বী ভক্তদের সাথে শুভেচ্ছাবিনিময় করেন এবং পূজার নিরাপত্তাসহ সার্বিক খোঁজখবর নেন। তিনি বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টানদের নিয়ে আমরা বাঙালি। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা মিলেমিশে বসবাস করে আসছি। যেকোনো পরিস্থিতিতে আমরা আপনাদের পাশে আছি।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল ও উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলায় এ বছর ১২১টি পূজামণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতিটি পূজামণ্ডপে নিজস্ব স্বেচ্ছাসেবক ছাড়াও সার্বক্ষণিক পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন। এছাড়াও সাদা পোশাকে ডিবি, ডিএসবি মাঠে কাজ করবে।

এদিকে, এর আগে গতকাল সকালে আইজিপি ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে পুলিশ হেডকোয়ার্টার্স সম্মেলনকক্ষে (হল অব প্রাইড) বাংলাদেশ পুলিশের সব অপারেশনাল ইউনিটের ইনচার্জদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা পুলিশ থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন। এসময় আইজিপি আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপ এলাকায় আইনশৃঙ্খলা নিরাপত্তাসহ বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

ভিডিও কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, ডিআইও-১ মো. মারুফ হোসেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর কবীর, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান, টিআই (অ্যাডমিন) ফকরুল আলম, বিপ্লব কুমার নাথ, বিপ্লব কুমার সাহা প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।