চুয়াডাঙ্গা সোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক দগ্ধ , ঢাকায় রেফার্ড!

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় কাজ করার সময় অসর্তকতাবসত উচ্চ-ক্ষমতা সম্পন্ন বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন (৩০) নামের এক শ্রমিক দগ্ধ হয়েছেন। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গার পৌর এলাকার ফার্মপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় অন্য সহকর্মীরা তাঁকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ সুমন চুয়াডাঙ্গা পৌর এলাকার হকপাড়ার আব্দুস সালামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে শহরের ফার্মপাড়ায় নূর বক্স মন্ডলের তিনতলা বাড়ির ছাদে কাজ করছিল কয়েকজন শ্রমিক। এসময় সুমনের হাতে থাকা একটি রড পাশের ৩৩ কেভি (কিলো ভোল্ট) শক্তিসম্পন্ন বিদ্যুৎ সঞ্চালন লাইনের তারে স্পৃষ্ট হলে মুহূর্তেই সারা শরীর পুড়ে যায় সুমনের। এসময় সহকর্মীরা স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিতসক ডা. সোহানা আহম্মেদ বলেন, সুমনের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। এমনকি তাঁর পুরুষাঙ্গও পুড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করা হয়েছে। গতকাল দুপুর ১টার দিকে সুমনকে নিয়ে তার পরিবারের সদস্যরা ঢাকার উদ্দেশ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ত্যাগ করে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।