চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বিজিবি অভিযানে ফেন্সিডিল, ইয়াবাসহ আটক ২

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৫, ২০১৭ ৭:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা বিজিবি কর্তৃক ফেন্সিডিল, ইয়াবাসহ ২ জনকে আটক করেছে। গত ০৩ সেপ্টেম্বর বিকাল আনুমানিক ৪টায় সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েক আকবর আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার নাস্তিপুর হতে ফার্মপাড়ার মৃত এনামুল হকের ছেলে মো. বিল্পব হোসেন (৩৫) কে ২৮ টি ইয়াবা ট্যাবলেট এবং ০১ টি মোটর সাইকেল আটক করে।
অপরদিকে, গতকাল রাত আনুমানিক ০৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নিমতলা বিওপির টহল কমান্ডার নায়েক সরোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা উপজেলার দর্শনা শান্তিপাড়া হতে মৃত ইদ্রিস আলীর ছেলে মো. সুমন (৩০) কে ২৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
অন্যদিকে, গতকাল রাত আনুমানিক ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নিমতলা বিওপির টহল কমান্ডার নায়েক শমসের আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার জয়নগর গ্রামের বিএসপি পাকা রাস্তার উপর হতে ৪৪ বোতল ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।
আটককৃত ৭০ বোতল ফেন্সিডিল, ২৮ টি ইয়াবা ট্যাবলেট এবং ০১ টি মোটর সাইকেল এর সর্বমোট মুল্য ১,৩৬,৪০০/-(এক লক্ষ ছত্রিশ হাজার চারশত)টাকা মাত্র।
আটককৃত ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেট, মোটর সাইকেল ও আসামীকে থানায়/মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।