চুয়াডাঙ্গা বুধবার , ৪ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৪, ২০২০ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

কৃষকলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে গত রোববার রাত ১১টার দিকে জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক মহাসিন রেজাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীদের এলোপাতাড়ি কুপিয়ে আহত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় মহাসিন রেজাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বড় বাজার চৌরাস্তার মোড়ে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।
চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সভাপতি ও মোমিনপুর ইউপি চেয়াম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আশাদুল হক বিশ্বাস। এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে মহাসিন রেজাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করার সঙ্গে জড়িত আসামীদের অতিসত্বর গ্রেপ্তার করে আইনের আওতায় নেওয়ার দাবি জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জিল্লুর রহমান।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, পৌর কৃষকলীগের আহবায়ক রাকিবুল ইসলাম রাকু, আব্দুল মতিন দুদু, দিপন, রাব্বী, জহুরুল মেম্বর, দপ্তর সম্পাদক রাকিব আহমেদ জনি, রাজু, প্রচার সম্পাদক জাকারিয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জানিফ, স্বেচ্ছাসেবকলীগের সদস্য মাফিজুর রহমান মাফি, ইমরান, যুবলীগ নেতা আজাদ, হাপু, মাসুম, শৈকত, এমদাদুল মেম্বর, মেম মেম্বর, ইকলাস, নয়ন, শ্রমিকলীগ নেতা মোক্তার হোসেন, মাহফুজুর রহমান, শুকুর আলী মেম্বর, নিজাম উদ্দীন, সুজন, রিভেন, শাহিন, সেলিম, কল্লোলসহ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা কৃষকলীগের সহসভাপতি তৌহিদুর রহমান চন্দন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।