চুয়াডাঙ্গা শনিবার , ১ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বিএনপি জাতীয় নির্বাহি কমিটির সদস্য আ.স.ম হান্নান শাহ’র মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১, ২০১৬ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

DSC08895

নিজস্ব প্রতিবেদক: বিএনপি স্থায়ী কমিটি সিনিয়র সদস্য বিগ্রিডিয়ার আ স ম হান্নান শাহ’র আত্মার মাগফিরাত কামনা করে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপি কার্যালয়ে গতকাল বাদ মাগরিব রজব আলী সুপার মার্কেট দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি। দোয়া পরিচালনা করেন ভি.জে স্কুলের সহকারী পেশ ইমাম এবং দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য আবু আলা সামসুজ্জামান চুয়াডাঙ্গা জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, চুয়াডাঙ্গা জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও মহিলা দল নেত্রী জাহানারা পারভীন, থানা বিএনপির প্রচার সম্পাদক মুন্সি আলাউদ্দিন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, পৌর বিএনপির সহ-সভাপতি খাইরুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম পিটু, ১ নং যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর বিএনপির দপ্তর সম্পাদক ইয়াসিন হাসান কাকন, জেলা যুব দলের যুগ্ম আহবায়ক মোকারম হোসেন, মহিলা দল নেত্রী ও পৌর কাউন্সিলর শেফালী খাতুন,  মনিরুজ্জামান লিপটন,  শামিউল হক শিমুল, বদর উদ্দিন বাদল, আনিসুর হক বিশু, মো: সেলিমুল হাবিব সেলিম, সুমন পারভেজ খান, হাফিজ উদ্দিন হাবলু, রোকনুজ্জামান রোকন, মাবুদ সরকার, রুবেল হাসন, আব্দুল সালাম, সানোয়ার, শামসুল, আরিফ আহাম্মেদ শিপলব, শাকিল আহাম্মেদ নাইম, শাহাবুদ্দিন, শামীম আহম্মেদ বিপল্লব, শাজিদ হক, আকাশ, নাজমুল, নিশান, পিয়াশ, আবু বক্কর, মামুন ও প্রমূখ।
আলমডাঙ্গা অফিস জানিয়েছে, আলমডাঙ্গা উপজেলা বিএনপি একাংশের উদ্দ্যোগে বিএনপি জাতীয় স্থায়ি কমিটির সদস্য আ.শ.ম হান্নান শাহ’র আত্মার মাগফেরাত কামনা করে গতকাল বাদ আছর মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। পৌর বিএনপির একাংশের সভাপতি ইসরাফ হোসেসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সদস্য শহিদুল কাউনাইন টিলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শেখ সাইফুল ইসলাম, বোরহান উদ্দিন, আনোয়ার হোসেন, এমদাদুল হক ডাবু, মাগরিবুর রহমান, শওকত আলী খান, বিল¬াল মাষ্টার, মানোয়ার মাষ্টার, মুকুল হোসেন, মইনুল হোসেন, বিল¬াল মেম্বার, মফিজ উদ্দিন, জহুরুল ইসলাম, আকরাম হোসেন, ছাত্রদল নেতা ডালিম, সিতাব মেম্বার প্রমূখ। প্রধান অতিথি বলেন আ.শ.ম হান্নান শাহ ছিলেন একজন ত্যাগি নেতা। বর্তমান সরকারের বিরুদ্ধে যখন দলের কেউ কথা বলতে সাহস করেনি হান্নান শাহ বলেন, তিনি ছিলেন বিএনপির দুঃসময়ের কান্ডারি। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বাবুপাড়া মসজিদের ইমাম মওঃ সাইদুর রহমান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।